× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

বৌভাতের উপহার এক বোতল রক্ত!

রকমারি

অনলাইন ডেস্ক | ৯ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার, ৭:৪৮

যুবনেতার অভিনব ভাবনা। বৌভাতে রক্তদান শিবির আয়োজন করে তাক লাগিয়ে দিলেন পশ্চিম মেদিনীপুরের ঘাটালের সন্দীপ রায়। এই বাম যুবনেতার বিয়েতে রক্তদান করলেন ৩৫ জন রক্তদাতা। কেবল আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব নয়, নিজের বৌভাতে রক্তদান করলেন খোদ পাত্র নিজেও। পশ্চিম মেদিনীপুরের ঘাটাল জোনাল কমিটির এই যুব নেতার উদ্যোগ এখন সবার মুখে মুখে। সোশ্যাল মিডিয়ায় রক্তদানের ছবি ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়েছে।
সংগঠনে অনুজ হলেও সন্দীপের এই পদক্ষেপ যে 'যুগান্তকারী এবং আলোড়ন তৈরি করছে' তা মেনে নিয়েছেন মুর্শিদাবাদের সিপিএম নেতা তথা ডিওয়াইফাই-এর রাজ্য সম্পাদক জামির মোল্লা। তাঁর কথায়, "সন্দীপ বিয়ের প্রস্তুতি নেওয়ার সময় থেকেই ভাবছিল, এমন কিছু একটা করতে হবে যা দশের কাজে আসে, সমাজের কাজে আসে।
এখন রক্তের যে সঙ্কট চলছে সেখানে ও (সন্দীপ) পথ প্রদর্শকের ভূমিকা পালন করল।" ঘাটাল জোনাল কমিটির যুব সম্পাদকের এমন কাজ অন্যান্যদেরও উৎসাহ জোগাবে বলে আশাবাদী জামির মোল্লা।
সূত্রঃ ২৪ ঘন্টা

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর