× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

চলন্ত বাসে যৌন হয়রানির শিকার দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী

এক্সক্লুসিভ

মানবজমিন ডেস্ক | ১৩ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৮:২০

আবারো দিল্লিতে চলন্ত এক বাসের ভেতর যৌন হয়রানির শিকার হলেন এক ছাত্রী। মধ্য বয়সী এক ব্যক্তি তার পাশে বসে অশালীন কর্মকাণ্ড শুরু করে। এক পর্যায়ে তার কোমর জড়িয়ে ধরার চেষ্টা করে। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ। এ বিষয়ে মামলা হয়েছে। তাতে বলা হয়েছে, গত ৭ই ফেব্রুয়ারি এ ঘটনা ঘটে বসন্ত গ্রাম ও আইআইটি গেটের মধ্যবর্তী স্থানে। ওই সময় ওই বাসে ছিলেন দিল্লি বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী। তাতে মধ্য বয়সী ওই ব্যক্তি উঠে তার পাশে বসে।
মামলার অভিযোগ অনুযায়ী, ওই ছাত্রীর পাশে বসে ওই ব্যক্তি ‘মাস্টারবেট’ করা শুরু করে। বার বার তার কোমর স্পর্শ করার চেষ্টা করে। মামলায় ওই ছাত্রী বলেছেন, প্রচণ্ড ভিড় ছিল বাসটিতে। এক পর্যায়ে ওই ব্যক্তি আমার পাশে বসে পড়ে। কিছুক্ষণ পরেই সে মাস্টারবেট শুরু করে। এ সময় আমি স্তম্ভিত হয়ে যাই। এ সময় তিনি অন্যদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। কিন্তু তাতে সাড়া দেয়নি কেউ। ঘটনার পর নির্যাতিত ওই ছাত্রী বসন্ত বিহার পুলিশ স্টেশনে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারা অনুযায়ী মামলা করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর