× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

লন্ডন প্রবাসী বাংলাদেশি দল ঢাকায়

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৩ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৯:৪৪

লন্ডন প্রবাসী বাংলাদেশি দলটি গতবছর প্রথমবারের মতো দেশে এসে ভেটারানসদের বিপক্ষে একটি ম্যাচ খেলে। ওই দলটি এবারো এসেছে। তবে তাদের শক্তিমত্তা বৃদ্ধি করতে দলে ৪ জন তরুণ খেলোয়াড়কে নেয়া হয়েছে। তারা হলেন জসিম, ইয়ামেন, উকবা ও রাশেদ। গতকাল এক সংবাদ সম্মেলনে জসিম জানান, ‘আমাদের দলের সকলের গড় বয়স ২৮। পুরো দলের মাঝে রেড ব্রিজ ও ইলফোর্ড ক্লাবে ৪ জন প্রথম বিভাগে, ৬ জন দ্বিতীয় বিভাগে ও আমি তৃতীয় বিভাগে খেলি। এমন একটি টুর্নামেন্টে খেলতে পারবো ভেবে খুবই এক্সাইটেড।’ এর আগে বাহফে সভাকক্ষে ভেটারানস হকি বাংলাদেশের সভাপতি মেজর (অব.) ইমরোজ জানালেন, ‘ইউকে দলটি পূর্ণ শক্তি নিয়েই আসবে। গতবছর তারা আমাদেরকে আন্ডারইস্টিমেট করেছিল।
মাঠে নেমে তাদের ধারণা পাল্টে গিয়েছে। ভেটারানস দলে সকলের বয়স ৪০ এর ঊর্ধ্বে। লাল ও সবুজ নামে দুটি দলে ভাগ হয়ে আমরা খেলবো। মূলত আমরা যারা প্রতি শুক্রবার অনুশীলন করি তারাই খেলছি। একটু ভালো করার লক্ষ্যে কয়েকজন উভয় টিমেই খেলবে।’ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ভিএইচবি সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ, কামরুল ইসলাম কিসমত, হাবিবউল্লাহ, রফিকুল ইসলাম কামাল, মো. হুমায়ুন ও টুর্নামেন্ট কো-অর্ডিনেটর মো. নিয়াজ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর