× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার
প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট

আল ইমরানের ডাবল সেঞ্চুরি

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৩ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৯:৪৫

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের পিরোজপুর জেলা পর্যায়ের ম্যাচে ২৪২ রানের অসাধারণ এক ইনিংস খেলেছে হালুয়ারহাট স্কুলের আল ইমরান। গতকাল আল ইমরানের মতোই বল হাতে অনন্য কীর্তি গড়েছে তারই সতীর্থ তাইজুল ইসলাম। ২১ রান খরচায় ৬ উইকেট তুলে নিয়েছে তাইজুল। এই ২ খুদে ক্রিকেটারের অতিমানবীয় নৈপুন্যে টেকনিক্যাল স্কুলকে ২৭৬ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে হালুয়ারহাট স্কুল। আল ইমরানের ডাবল সেঞ্চুরিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৩৭৮ রানের পাহাড়-সম স্কোর গড়ে হালুয়ারহাট। ১১৬ বলে ২৪২ রানের ইনিংস খেলে আল ইমরান। ২৫ বাউন্ডারির সঙ্গে ১৬ ছক্কা হাঁকায় সে। মিডল অর্ডারে ৪২ রান যোগ করে অলরাউন্ডার তাইজুল।
৩৭৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে মাত্র ১০২ রানে অলআউট হয় টেকনিক্যাল স্কুল। তাইজুলের ৬ উইকেটের সঙ্গে ৩ উইকেট পায় ইমরান।
এদিকে, বল হাতে চমক দেখিয়েছে খুলনা ন্যাশনাল হাইস্কুলের বাঁ-হাতি স্পিনার সাব্বির। খুলনা জেলা পর্যায়ের ম্যাচে ২২ রান খরচায় ৭ উইকেট পেয়েছে এই খুদে স্পিনার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর