× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

শামসুজ্জামান দুদু গ্রেপ্তার

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৩ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৯:৫৬

বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম। গতকাল বেলা ১২টার দিকে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে তাকে আটক করা হয়। জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি’র মানববন্ধন শেষে বাসায় ফিরছিলেন তিনি। পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার জানিয়েছেন, রমনা থানার নাশকতার মামলায় দুদুকে আটক করে গোয়েন্দা হেফাজতে রাখা হয়েছে। উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়ের দিন বিচ্ছিন্ন সব ঘটনায় রমনা থানায় ৩টি ও শাহবাগ থানায় ২টি মামলা করে পুলিশ। এর আগে খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে ঘিরে গত সপ্তাহ থেকে সারা দেশে ধরপাকড় চালায় আইনশৃঙ্খলা বাহিনী। ঢাকাসহ বিভিন্ন জেলা থেকে শ’ শ’ নেতা-কর্মীকে আটক করা হয়। রাজধানীতে গ্রেপ্তার হওয়া বিএনপির সিনিয়র নেতাদের মধ্যে রয়েছেন- স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদল সভাপতি রাজীব আহসান, মহানগর বিএনপি নেতা নবী উল্লাহ নবী প্রমুখ।
গোয়েন্দা পুলিশের দক্ষিণের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ মানবজমিনকে বলেন, নাশকতার মামলায় শামসুজ্জামান দুদুকে আটক করা হয়েছে। এখন তিনি আমাদের হেফাজতে আছেন। মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর