× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জানুয়ারি ২০১৯, বুধবার

জাতীয় বঙিং শুরু আগামীকাল

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ৯:২০

ওয়ালটন ২৯তম জাতীয় সিনিয়র পুরুষ ও চতুর্থ সিনিয়র মহিলা বঙিং প্রতিযোগিতা শুরু হচ্ছে আগামীকাল। সার্ভিসেস, বিকেএসপি, জেলা ক্রীড়া সংস্থা মিলিয়ে মোট ১১০টি সংস্থা এই চ্যাম্পিয়নশিপে অংশ নিচ্ছে। ১১০ সংস্থা অংশ নিলেও অংশগ্রহণকারীরর সংখ্যা মাত্র ১৭০। পুরুষ ১১৭ জন মহিলা বঙার ৫৩ জন। বঙিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস খান বলেন,‘ জাতীয় চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণকারীর সংখ্যা বেড়েছে। সংস্থার অনুপাতে অংশগ্রহণকারীর সংখ্যা কম মনে হলেও আমরা মানের ব্যাপারটিতে নজর দিয়েছে। বিভাগ ও জেলা থেকে বাছাই করে খেলোয়াড় আনা হয়েছে।’ এবারের চ্যাম্পিয়নশিপে বাড়তি আকর্ষণ সাফওয়ান। লন্ডন থেকে এসেছেন জাতীয় চ্যাম্পিয়নশিপে অংশ নিতে।
তার আগমন সম্পর্কে কুদ্দুস বলেন, ‘লন্ডনে সে ভালো পারফরম্যান্স করছে। বাংলাদেশে খেলার ইচ্ছে রয়েছে। জাতীয় প্রতিযোগিতায় ভালো করলে সামনে দেশের হয়ে প্রতিনিধিত্ব করার সুযোগ পাবে। ’ কমনওয়েলথ গেমসে ইতিমধ্যে বঙারদের নাম নিবন্ধন হয়েছে। এশিয়ান গেমসে নেই বঙিং। সামনে বঙিংয়ের কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টে হয়তো সুযোগ মিলতে পারে সাফওয়ানের। থাইল্যান্ডে কিংস কাপে একটি আমন্ত্রণ রয়েছে বাংলাদেশের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর