× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

আবাহনীর স্পিনে বিধ্বস্ত ব্রাদার্স

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ৯:২০

আবাহনীর স্পিনবিষে অকালে হারলো দুই ম্যাচে দুর্দান্ত খেলা ব্রাদার্স ইউনিয়ন। মঙ্গলবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের তৃতীয় রাউন্ডের খেলায় আবাহনীর কাছে ১৩৬ রানে হারে গোপীবাগের দলটি। নারায়ণগঞ্জের ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় আবাহনীর ২৬৬ রানের জবাবে অর্ধেক রানও তুলতে পারেনি প্রথম দুই খেলায় জয় পাওয়া ব্রাদার্স। আর এটি আবাহনীর টানা তৃতীয় জয়। সাইফ হাসানের সেঞ্চুরির পরে আবাহনীর তিন স্পিনার মেহেদী হাসান মিরাজ (৩/২৪), সানজামুল ইসলাম (৩/২৮), সাকলাইন সজীব (২/৮) ও নাসির হোসেনই (১/২১) নেন নয়টি উইকেট। রানআউট হন একজন। জাতীয় দলের দুই পেসার মাশরাফি ও তাসকিন কোনো উইকেট পাননি। ব্রাদার্সের মিজান-জুনায়েদ ৫০ রানের উদ্বোধনী জুটি গড়লেও পরের দিকে ধস নামে।
দুই ওপেনারই করেন ২৪ রান করে। সর্বোচ্চ ৩৫ রান করে অপরাজিত থাকেন ইয়াসির আলী।
এর আগে টসে হারা আবাহনীর বড় সংগ্রহের ভিত গড়ে দেয় সাইফ হাসানের ১০৮ রান। ১৯ বছর বয়সী সাইফের এটি ২৯ লিস্ট এ ম্যাচে দ্বিতীয় সেঞ্চুরি ও সর্বোচ্চ স্কোর। ১৩২ বলের ইনিংসে এ রান করার পথে পাঁচ ছক্কা আর ছয় চার মারেন তিনি। উদ্বোধনী উইকেটে এনামুল হক বিজয় ও সাইফ ৮৪ রান যোগ করেন। এনামুল ৪১ রান বিদায় হলে দলের আর কেউ এর চেয়ে বেশি রান করতে পারেনিনি। তবে দ্বিতীয় উইকেটে সাইফ আর নাজমুল হক শান্ত ৮৩ রান যোগ করে সংগ্রহ ২০০ রানের কাছাকাছি নিয়ে যান। নাজমুল ৪৩ বলে ৩৮ রান করেন। ৩৯.১ ওভারে ২০২ রানের মাথায় সাইফ আউট হলে বাকি সাত উইকেট হারায় আবাহনী ৬৪ রান যোগ করে। দলে তিনজন রানআউট হন। ব্রাদার্সের খালেদ ও রনি হোসেন নেন দু’টি করে উইকেট।
সংক্ষিপ্ত স্কোর
আবাহনী-ব্রাদার্স ইউনিয়ন
টস: ব্রাদার্স, ফিল্ডিং।
আবাহনী: ৫০ ওভারে ২৬৬ (সাইফ হাসান, ১০৮, এনামুল হক ৪১, নাজমুল হক শান্ত ৩৮, নাসির ৩১, মাশরাফি ১৬, খালেদ হোসেন ২/৪৪, রনি হোসেন ২/৬৬।)
ব্রাদার্স ইউনিয়ন: ৩৫.৪ ওভারে ১৩০ (ইয়াসির ৩৫ অপ. মিজান ২৪, জহুনায়েদ ২৪ মিরাজ ৩/২৪, সানজামুল ৩/২৮, সাকলাইন ২/৮।)
ফল: আবাহনী ১৩৬ রানে জয়ী
ম্যাচসেরা: সাইফ হাসান

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর