× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

বাসেলকে উড়িয়ে কোয়ার্টারে একপা ম্যানসিটির

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ১:০৪

চ্যাম্পিয়নস লীগে বাসেলের বিপক্ষে বড় জয় পেয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। গতরাতে শেষ ষোল’র প্রথম লেগে এফসি বাসেলকে ৪-০ গোলে হারায় তারা। এ জয়ে এক ম্যাচ হাতে রেখে চলতি আসরের কোয়ার্টার ফাইনালের পথে একপা দিয়ে রাখলো কোচ পেপ গার্দিওলার দল। চলতি মৌসুমে সব প্রতিযোগিতায় এ নিয়ে শেষ ২১ ম্যাচের ১৬টিতে জয়ের কৃতিত্ব দেখালো সিটিজেনরা। আর আসরের নকআউট পর্বের ইতিহাসে প্রতিপক্ষের মাঠে প্রথমবার ৪-০ গোলে জয় কুড়ালো তারা। ম্যানসিটির হয়ে এদিন জোড়া গোল করেন জার্মান মিডফিল্ডার ইকাই গানডোগান। এছাড়া একটি করে গোল করেন বার্নার্দো সিলভা ও সার্জিও আগুয়েরো। এদিন বাসেলের মাঠে প্রথমার্ধের ১৪তম মিনিটে গোল করে ম্যনসিটিকে এগিয়ে দেন ইকাই গানডোগান।
এর চার মিনিট পর দলের পক্ষে দ্বিতীয় গোলটি করেন পর্তুগিজ মিডফিল্ডার বার্নার্দো সিলভা। পরে ম্যাচের ১৮তম মিনিটে দলের ব্যবধান ৩-০ করেন সার্জিও আগুয়েরো। বিরতির পর ম্যানসিটির হয়ে শেষ ও নিজের দ্বিতীয় গোলটি করেন গানডোগান।    

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর