× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

নির্দোষ প্রমাণিত হলেন স্টোকস

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ২:৫২

গত অক্টোবরে বৃস্টলের এক নাইট ক্লাবের সামনে মারামারি ঘটনার পর থেকে দলের বাইরে রয়েছেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। পরে ঘটনায় তদন্ত শেষে তার বিরুদ্ধে অভিযোগ আনে পুলিশ। তবে মঙ্গলবার বৃস্টলের ম্যাজিস্ট্রেট কোর্ট এ ঘটনায় স্টোকসের কোন দোষ খুঁজে পায়নি। এর ফলে ইংল্যান্ড জাতীয় দলের হয়ে খেলতে আর কোন বাধা রইলনা এ ২৬ বছর বয়সী অলরাউন্ডারের। এ মারামারি ঘটনায় বেশ ভুগতে হয়েছে স্টোকসকে। ঐ সময় ওয়েস্ট ইন্ডিজের সাথে চলমান ওয়ানডে সিরিজের থেকে বাদ পড়তে হয়েছে তাকে। এছাড়া অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ ও ওয়ানডে এবং চলমান ত্রি-দেশীয় টি-টোয়েন্টি সিরিজেও অংশ নিতে পারছেন তিনি। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে ও টেস্ট সিরিজে ইংল্যান্ড স্কোয়াডে ফিরেছেন স্টোকস।বুধবার ইসিবি’র এক মুখপাত্র বলেন, আদালতে স্টোকস নির্দোষ প্রমাণিত হওয়ায় আগামী কালই ইংল্যান্ড দলের সঙ্গে যোগ দিতে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবেন তিনি।
তবে স্টোকসকে নিয়ে পরবর্তী সকল সিদ্ধান্ত কোচ ট্রেভর বেইলিস ও টিম ম্যানেজমেন্ট নেবে বলে জানান তিনি। চলমান ত্রি-দেশীয় টি-টোয়েন্টি সিরিজের পর নিউজিল্যান্ডের বিপক্ষে ২টি টেস্ট ও ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ইংল্যান্ড।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর