× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

হঠাৎ টি-টোয়েন্টি দলে মিঠুন

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ৩:২৫

কাল থেকে শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হচ্ছে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। আর এ গুরুত্বপূর্ন ম্যাচের আগের দিনই ইনজুরিতে পড়লেন বাংলাদেশের দুই সেরা খেলোয়াড় তামিম ইকবাল ও মুশফিকুর রহীম। আজ অনুশীলনের সময় তামিম পেশিতে ও মুশফিক হাতের কজ্বিতে চোট পান। এ কারণেই হঠাৎ করে বিকল্প হিসেবে উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে মোহাম্মদ মিঠুনকে দলে ভিড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এ বিষয়টি আজ দুপুরে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। তবে মুশফিক-তামিমের চোট অতটা গুরুতর নয় বলে জানিয়েছেন টাইগারদের টি-টোয়েন্টি দলের ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। তিনি বলেন, টেস্ট ও ওয়ানডের কথা ভুলে টি-টোয়েন্টি সিরিজ আমরা নতুন করে শুরু করতে চাই। ইতিমধ্যে ইনজুরির কারণে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান কে পাচ্ছিনা আমরা।
তবে সব ঠিকঠাক থাকলে তামিম ও মুশফিক কাল মাঠে নামতে পারবেন বলে আশা করছি আমরা। এর আগে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে এবং টেস্ট সিরিজে ১-০ তে হার দেখে বাংলাদেশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর