× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

হকির সঙ্গে আরো তিন বছর গ্রীন ডেল্টা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৫ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ৯:০৭

হকির সঙ্গে ভালোবাসার বন্ধনকে আরো এগিয়ে নিল গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি। গতকাল আরো তিন বছরের জন্য চুক্তি নবায়ন করেছে তারা। এক কোটি টাকার পৃষ্ঠপোষকতা ছাড়াও জাতীয় দলের দুর্ঘটনা বীমাও দেবে দেশের প্রাচীন এই বীমা কোম্পানি। একই অনুষ্ঠানে ২০১৬ সালে অনুষ্ঠিত প্রিমিয়ার হকিতে চ্যাম্পিয়ন মেরিনার ইয়াংস ক্লাব ও রানার্সআপ ঊষা ক্রীড়া চক্রের হাতে ট্রফি তুলে দেন ফেডারেশনের সভাপতি ও বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার। এ সময় সাধারণ সম্পাদক আবদুস সাদেক, গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক নাসির আহমেদ চৌধুরী এবং সিইও ফারজানা চৌধুরী উপস্থিত ছিলেন। ২০১৪ সালে জাতীয় দলের ২৫ জন খেলোয়াড়কে দুর্ঘটনা বীমা দিয়েছিল গ্রীণ ডেল্টা। এবারও সেই বীমা দিচ্ছে খেলোয়াড়দের। দলের ডিফেন্ডার মামুনুর রহমান চয়নের হাতে বীমার কাগজ তুলে দেয়া হয়।
প্রত্যেক খেলোয়াড়কে তিন লাখ টাকা দুর্ঘটনা বীমা দেয়া হয়েছে। ২০১৬ সালের প্রিমিয়ার লীগে সর্বোচ্চ গোলদাতা রাসেল মাহমুদ জিমিকে ১০ হাজার টাকা পুরস্কার দেয়া হয়। এছাড়া অনুষ্ঠানে সভাপতি আবু এসরারের হাতে হকিকে ১০ লাখ টাকা অনুদানের চেক তুলে দেন আরামবাগ ক্রীড়া সংঘের সভাপতি ও কাউন্সিলর আলহাজ একেএম মুমিনুল হক সাঈদ। ২৭-২৯শে মার্চ অনুষ্ঠিত হবে আসন্ন প্রিমিয়ার লীগের দলবদল। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর