× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

২০ লাখ টাকা চাঁদা চেয়ে ব্যাংকার পরিবারকে হত্যার হুমকি

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৫ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ৯:৪৪

রাজধানীতে বিশ লাখ টাকা চাঁদার দাবিতে এক ব্যাংকার পরিবারকে হত্যার হুমকি দেয়া হয়েছে। সিটি ব্যাংকের কর্মকর্তা সজল রায়ের বাসায় পাঠানো চিঠিতে টাকা না পেলে তাকেসহ তার স্ত্রী রূপা এবং দুই সন্তান নবনিতা ও অপূর্বকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে।
সূত্র জানায়, ব্যাংকারের বড় মগবাজারের বাসার ঠিকানায় চিঠিটি পাঠানো হয়। মিরপুরের জনৈক বারেক উল্লাহ চিঠিতে জানায়, ব্যাংকার সজল রায় সংখ্যালঘু হয়েও বড় চাকরি করার সুবাদে মোটা অঙ্কের বেতন পাচ্ছেন। তাই নিয়মিত চাঁদা দিতে হবে। প্রথম পর্যায়ে ২০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। পরে ফোন করে কোথায় এই চাঁদা পাঠাতে হবে তা জানিয়ে দেয়া হবে বলেও চিঠিতে জানানো হয়। এই হুমকির পর থেকে সজল রায় ও তার পরিবারের সদস্যরা চরম আতঙ্কে দিন কাটাচ্ছেন।
এ ঘটনায় রমনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নম্বর ১৯৫৫, তারিখ: ২৮.০১.২০১৮। রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মইনুল ইসলাম জানিয়েছেন, ব্যাংকার পরিবারের নিরাপত্তায় কাজ করছে পুলিশ। তাদের হুমকিদাতাকেও খুঁজে বের করতে চেষ্টা চলছে। এ ব্যাপারে এসআই অনাথ মিত্রকে দায়িত্ব দেয়া হয়েছে।        

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর