× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

দাপট দেখাবেন না ক্ষমতা চিরদিন থাকে না: কাদের

দেশ বিদেশ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি | ১৫ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ৯:৪৮

ক্ষমতার দাপট দেখাবেন না। কারণ ক্ষমতা কারো কাছে চিরদিন থাকে না। তাই ক্ষমতার দাপট দেখিয়ে কোনো নেতার স্বজনরা খারাপ কাজ করলে সে দায় সে নেতা এড়াতে পারে না। গতকাল ঢাকার ধামরাইয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বালিয়া বংশী নদীর ওপর সেতু উদ্বোধনের পর চৌহাট ধুলট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  বিশাল জনসভায় ভাষণ দানকালে এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, ধামরাই শেখ হাসিনার দুর্জয় ঘাঁটিতে পরিণত হয়েছে। তিনি নেতাদের উদ্দেশ্যে বলেন, নির্বাচন অতি কাছে তাই প্রতি ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ করতে হবে। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় এমপি এমএ মালেক, সাবেক এমপি বেনজীর আহমদ, জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, পৌর মেয়র গোলাম কবির প্রমুখ। এর আগে মেয়র পৌর এলাকার ঢুলিভিটায় তাকে সংবর্ধনা দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
kazi
১৫ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ১২:৫১

বাংলাদেশে সমস্যা হল অনেক এমপি ভদ্র ও ন্যায়পরায়ণ আচরণ করতে অভ্যস্ত হলেও তার আত্মীয় ও ঘনিষ্ঠ কর্মীরা দাপট দেখিয়ে জনগণকে অত্যাচার করে। এক্ষেত্রে এমপি ন্যায় বিচার করেন না। পক্ষপাতমূলক আচরণ করেন। আবার অনেক এমপি সরাসরি দাপট দেখান ।

অন্যান্য খবর