× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার
হাসিনার বদলে খালেদার নামে দোয়া

মুচলেকায় ছাড়া পেলেন ইমাম

শেষের পাতা

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি | ১৫ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ১০:০০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে দোয়া করতে গিয়ে ভুলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাম বলায় আবুবকর সিদ্দিক নামে স্থানীয় এক মসজিদের ইমামকে আটক করার পর মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। মঙ্গলবার দুপুরে উপজেলার ভেটুয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আবু বকর সিদ্দিক একই উপজেলার পশ্চিম বামন গ্রামের বাসিন্দা এবং বাখুয়া দারুর রাশাদ মাদ্রাসার ছাত্র। স্থানীয়রা জানান, মঙ্গলবার উল্লাপাড়ার এমপি তানভীর ইমাম ওই গ্রামের প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান। অনুষ্ঠানে দোয়া করার জন্য আনা হয় ওই গ্রামের মসজিদের ইমাম আবু বকর সিদ্দিককে। তিনি মোনাজাতে ভুল করে শেখ হাসিনার নামের জায়গায় খালেদা জিয়ার নাম বলে ফেলেন।  মোনাজাত শেষে এমপি তানভীর ওই ইমামকে ধমক দেন এবং তাকে আটকের জন্য পুলিশকে নির্দেশ দেন। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে মুচলেকা দিয়ে ছাড়া পান ওই ইমাম।

উল্লাপাড়া থানার অফিসার ইনচার্জ দেওয়ান কওশিক আহমেদ জানান, ভেটুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করতে যান স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমাম।  উদ্বোধনকালে শেখ হাসিনার নামে দোয়া করতে গিয়ে স্থানীয় মসজিদের ইমাম আবু বকর সিদ্দিক ভুলে খালেদা জিয়ার নাম বলেন। মোনাজাত শেষে তাকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Tamy
১৭ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার, ১১:১৫

তাকে ফাঁসি দিয়ে দেন

kazi
১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ১১:১৯

NOT by mistake. Willingly did it.

Moin
১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ২:২০

Hairey khoda!

অন্যান্য খবর