× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

ত্রিভুজ প্রেম, দুই প্রেমিকার আত্মহত্যা

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে | ১৫ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ১০:০০

প্রেমিক একজন। তাকে ভালোবাসে দুই বোন। এ নিয়ে মান-অভিমানে কীটনাশক পান করে জীবন দিয়েছে দু’বোন। বিশ্ব ভালোবাসা দিবসের একদিন পরই গতকাল মর্মান্তিক এ ঘটনা ঘটেছে রংপুর মডার্ন মোড় এলাকার পূর্ব শেখপাড়ায়। দু’বোনের আত্মহত্যার ঘটনা ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। এলাকাবাসী জানায়, মডার্ন এলাকার পূর্ব শেখপাড়ার  মঞ্জুর হোসেন লিটনের কন্যা লুৎফর নাহার লতা (১৪) নাজিরদিঘি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। আলমগীর হোসেনের কন্যা সাদিয়া জান্নাত অর্নী (১৪) দর্শনা স্কুলের নবম শ্রেণির ছাত্রী। দুজন একে অপরের খালাতো বোন।
তাদের সঙ্গে একই এলাকার আনসার আলীর পুত্র রংপুর মডেল কলেজের অনার্সের শিক্ষার্থী মেরাজুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে লতা ও অর্নীর পরিবারের লোকজন সোমবার মেরাজুলকে মারধর করে। সেই সঙ্গে তারা তাদের দু’কন্যাকে মেলামেশা করতে নিষেধ করে। এতে অভিমান করে দুজনই প্রেমিক মেরাজুলের উদ্দেশে দুটি প্রেমপত্র লিখে মঙ্গলবার দু’তিন ঘণ্টার ব্যবধানে কীটনাশক পান করে। তাৎক্ষণিকভাবে তাদের দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসারত অবস্থায় গতকাল সকালে তারা মারা যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ফারুক আহাম্মদ
১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ৭:১৬

নিজের পিঠ নিজে চুলকাইতে হয়। শাসন করলো ছেলেকে আর মারা গেল মেয়েরা ব্যাপারটা কি চমতকার।

অন্যান্য খবর