× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

মামলা করেছেন মেয়েটির বাবা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৯ মার্চ ২০১৮, শুক্রবার, ১০:২১

৭ই মার্চ বাংলামোটরে নিপীড়নের শিকার মেয়েটির বাবা মামলা দায়ের করেছেন। গত সন্ধ্যায় রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তিনি মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে।
আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে আসা লোকজনের হাতে মেয়েটি নিপীড়নের শিকার হয়েছেন বলে অভিযোগ ওঠে। এ নিয়ে ফেসবুকে লেখা তার স্ট্যাটাসে চারদিকে তোলপাড় তৈরি হয়। গতকাল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ওই ঘটনার ভিডিও ফুটেজ পাওয়া গেছে। ফুটেজ দেখে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে না।  অন্যদিকে, সরকারি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সমাবেশের বাইরে ঢাকার রাস্তায় কোথায় কী হয়েছে এটা আমাদের দলের বিষয় নয়। আর এটাতে অবশ্যই সরকারের দায় আছে। কোথাও যদি কিছু ঘটে থাকে, স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, তিনি খতিয়ে দেখছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
এস ইউ আহমেদ
৮ মার্চ ২০১৮, বৃহস্পতিবার, ১১:০৪

এটা কোন ধরনের আচরণ? মিয়ান্মার মুসলমানদের নির্যাতন করছে। ভারত-শ্রীলংকাতেও তা-ই চলছে। এবার মুসলিম বাংলাদেশের রাস্তায় প্রকাশ্যে নারীদের উপর হালমা! বাহ! সাবাস সোনার বাংলা!

অন্যান্য খবর