× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

রুয়েটে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ৬: কমিটি স্থগিত

অনলাইন

রাবি প্রতিনিধি | ৯ মার্চ ২০১৮, শুক্রবার, ১০:৩৭

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট)  ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৬ জন ছাত্রলীগ নেতাকর্মী আহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে শহীদ আব্দুল হামিদ হলে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর রুয়েট ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে।
সংঘর্ষে আহতরা হলেন, রুয়েট ছাত্রলীগের সহ সভাপতি আবিদ হাসান মিতুল, যুগ্ম সাধারণ সম্পাদক রাফি, প্রচার সম্পাদক মাহাথির, ক্রীড়া সম্পাদক রবিন, ছাত্রলীগ কর্মী ইমরান ও রাহাত। এদের মধ্যে রাহাত রুয়েট ছাত্রলীগ সভাপতি নাইম রহমান নিবিড়ের অনুসারি বাকিরা সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপুর অনুসারি। সবাই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও ছাত্রলীগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টায় দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে সভাপতির অনুসারী বেশ কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী রুয়েটের হামিদ হলে যায়। খবর পেয়ে সাধারণ সম্পাদক গ্রুপের নেতাকর্মীরাও অস্ত্র নিয়ে প্রস্তুতি নেয়। হলে পৌছানোর কিছুক্ষণ পরেই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় হলে থাকা আবাসিক শিক্ষার্থীরা ভয়ে আতঙ্কিত হয়ে পড়েন। প্রায় দেড় ঘন্টা চলা ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে বেশ কয়েকজন আহত হন। তবে তাৎক্ষণিকভাবে গুরুতর আহত ৬ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
kazi
৯ মার্চ ২০১৮, শুক্রবার, ১:১১

দলের ভিতরেই আধিপত্য বিস্তারের জন্য মারামারি । বাহিরের দলের মত প্রকাশের অধিকার তো আরও কঠিন। গণতন্ত্র কাকে বলে সেই শিক্ষা তো সুদূর পরাহত।

অন্যান্য খবর