× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নিতে পরামর্শ কাদেরের

অনলাইন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১০ মার্চ ২০১৮, শনিবার, ১:৩৯

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনের পাঠ বিএনপির চুকে গেছে। আমি বিএনপিকে পরামর্শ দেব নির্বাচনের জন্য প্রস্তুত হতে। বিএনপিকে নির্বাচন থেকে সরিয়ে দেয়ার কোন খায়েস আওয়ামী লীগের নেই। আমাদের সরকারের নেই। নিবন্ধিত দল হিসেবে নির্বাচন করবে এমন অধিকার তাদের আছে। এখন বেগম জিয়াকে ছেড়ে দেয়ার বিষয়টি আমাদের হাতে নেই। লিগ্যাল বেটলের মাধ্যমে বেগম জিয়া বের হলে এখানে আমাদের কোন বক্তব্য নেই। আজ শনিবার সকালে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ৪ লেনের উন্নীতকরণের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি চেয়ারপারসনকে আন্দোলনের মাধ্যমে জেল থেকে মুক্ত করবেন, সেই বাস্তবতা বাংলাদেশে নেই।  বাংলাদেশে কাউকে আন্দোলন করে মুক্ত করবে সেই বাস্তবতা নেই এটা বিএনপিকে বুঝতে হবে। তারা বেগম জিয়া গ্রেপ্তারের পর ভেবেছিল বাংলাদেশ আন্দোলনে উত্তাল হবে। কিন্তু তাদের সেই স্বপ্ন পূরণ হয়নি। মন্ত্রী বিএনপির চলমান আন্দোলনের সমালোচনা করে বলেন, আদালতের সিদ্ধান্তের বিপরীতে বিএনপি যে আন্দোলন করছেন, সেটি আদালত অবমাননা। আদালতের রায়ে তাদের নেত্রী বেগম জিয়া দ-িত হয়েছেন, আদালতের বিরুদ্ধে তো তারা আন্দোলন করতে পারেন না। সেটিও তাদের অন্যায়, পুলিশের সঙ্গে তারা সংঘাত করতে চান, রাস্তা বন্ধ করে অনশন করবেন এটি কোন আইনসিদ্ধ বিষয় নয়।
এসময় মন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় প্রকৌশলী সবুজ উদ্দিন খান, প্রকল্প পরিচালক মো. ইসহাকসহ সড়ক ও জনপথের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

[এফএম]

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mahfuz
১০ মার্চ ২০১৮, শনিবার, ৭:৫৪

মন্ত্রি এমপিরা শেয়ার বাজার আর ব্যাংক লুটে জড়িত নন! বাহ কী সুক্ষ ভাবে নিজের পছন্দের দল কে দূর্নাম থেকে রক্ষা করলেন একজন মন্তব্য কারি। দলকানা আর জ্ঞান পাপী হলে যা হয় আরকি।

Nannu chowhan
১০ মার্চ ২০১৮, শনিবার, ৮:৫৩

Mr.kader,pls.don’t mind of BNP .BNP is not your party!BNP is very popular party& vast.If you are the secratery of AL but in The BNP you can’t be a member even! Sorry mind your own business....

Mahfuz
১০ মার্চ ২০১৮, শনিবার, ৭:৪৬

মন্ত্রি এমপিরা শেয়ার বাজার আর ব্যাংক লুটে জড়িত নন! বাহ কী সুক্ষ ভাবে নিজের পছন্দের দল কে দূর্নাম থেকে রক্ষা করলেন একজন মন্তব্য কারি। দলকানা আর জ্ঞান পাপী হলে যা হয় আরকি।

Joynal abdin
১০ মার্চ ২০১৮, শনিবার, ৪:২৮

Kazi tumi akta fazil.nijeke ki vabo.bank luter sathe sorkary montry mp ra jorito nohe tube kara jorito bnp jorito?awamileaguer chamchamichere dao.r obaidul kader nijeke ki mone kore tini ki bnp er nity niddarok.kader saheb akbar choddobeshe ber hoye dekhen banglar manush apnake r apnar dol ke ki mone kore

Md. Ataur Rahman
১০ মার্চ ২০১৮, শনিবার, ১:৫৬

Oil your own machine............

kazi
১০ মার্চ ২০১৮, শনিবার, ১:২৭

বেশী আত্মবিশ্বাসই পরাজয় ডেকে আনে। তাই সাবধান হউন/থাকুন। অন্যের ব্যাপারে নাক না গলিয়ে নিজের চরকিতে তেল দিন। শক্ত হাতে ক্ষমতার প্রয়োগ করুন দুর্নীতি রোধে। ব্যাংক, শেয়ার বাজার লুটপাটের দুর্নীতিতে যদিও সরকারী এমপি মন্ত্রীরা সরাসরি জড়িত নন তবুও দুর্নাম সরকারের। সরকার এসব দুর্নীতি রোধে ব্যর্থতা সরকারের সামগ্রিক ব্যর্থতার পরিচায়ক। ঠিকাদারি কাজে দলীয় লোকদের লুটপাট তো আছেই। সব মিলিয়ে দল বিপদ মুক্ত নয়।

kazi
১০ মার্চ ২০১৮, শনিবার, ১:১০

Oil your own machine mind your own business. Your party is not free from risk. You don't know what will people decide in dark room. Keep your co-organization disciplined to win again and again. Apply power to disciplined corruption in every sectors. BANK, Share markets, construction corruption is earning blame for governments due to lack of supervisions.

Siddique
১০ মার্চ ২০১৮, শনিবার, ১২:৫৮

Adviser of BNP??

অন্যান্য খবর