× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার

চট্টগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী

অনলাইন

চট্টগ্রাম প্রতিনিধি | ১০ মার্চ ২০১৮, শনিবার, ৩:২৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২১শে মার্চ চট্টগ্রামে যাচ্ছেন। ওইদিন বিকেলে চট্টগ্রাম দক্ষিণ জেলার পটিয়া কলেজ মাঠে জনসভায় বক্তব্য রাখবেন তিনি। এতে নানা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে নৌকায় ভোট চাইবেন প্রধানমন্ত্রী।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতাদের এমনটিই জানালেন দলটির প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এ জন্য ব্যাপক প্রস্তুতির নির্দেশ দেন বলে জানান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের একাধিক শীর্ষ নেতা।  
নেতারা জানান, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী চট্টগ্রামে আসছেন। ইতোমধ্যে তিনি যশোর, সিলেট, রাজশাহী, বরিশাল ও খুলনা জেলায় জনসভা করেছেন। সবগুলো জনসভাতেই তিনি উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ফের নৌকা মার্কায় ভোট চেয়েছেন। চট্টগ্রামের পটিয়া কলেজ মাঠের জনসভায়ও তিনি নৌকায় ভোট চাইবেন।  
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছেলেম উদ্দিন বলেন, আগামী মাসের মধ্যে অন্তত পাঁচটি জেলা সফর করবেন দলীয় সভানেত্রী। এতে গত নয় বছরে বাস্তবায়ন হওয়া এবং চলমান উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ভোট চাইবেন তিনি।
পাঁচটি জেলার তালিকায় এক নম্বরেই রয়েছে চট্টগ্রাম। অন্য চারটি জেলা হলো-চাঁদপুর, ঠাকুরগাঁও, গাজীপুর ও ময়মনসিংহ। সবগুলো জেলায় জনসভা আয়োজনের দায়িত্ব স্থানীয় আওয়ামী লীগের। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৪্ মার্চ সিঙ্গাপুর থেকে ফিরবেন। এই সফর শেষেই শুরু করবেন জেলা সফর। বিশেষ করে এ দফায় ভোটের প্রচারণা শুরু হবে আগামী ২১শে মার্চ চট্টগ্রাম সফরের মধ্য দিয়ে। তিনি সর্বশেষ গত ৩রা মার্চ জনসভা করেছেন খুলনায়। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ ২০১৩ সালের ২৯শে আগস্ট চট্টগ্রামের ফটিকছড়িতে জনসভা করেছিলেন।

[এফএম]

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর