× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

প্রেমের জেরে যুবক হত্যা, প্রেমিকার ভাই গ্রেপ্তার

অনলাইন

শেরপুর প্রতিনিধি | ১০ মার্চ ২০১৮, শনিবার, ৪:৫৯

শেরপুরের ঝিনাইগাতীতে প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে চাঁন মিয়া (২০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার গোমড়া গ্রামে ওই ঘটনা ঘটে। চাঁন মিয়া ওই গ্রামের আসমত আলীর ছেলে। এ ঘটনায় শনিবার সকালে ঝিনাইগাতী থানায় একটি হত্যা মামলা রুজু হয়েছে। চাঁন মিয়ার বাবার দায়ের করা ওই হত্যা মামলায় গেপ্তার করা হয়েছে প্রেমিকার ভাই রিয়াজ উদ্দিন হৃদয় (১৮) কে।
জানা যায়, প্রায় ৩ বছর আগে চাঁন মিয়ার সাথে একই গ্রামের আব্দুর রহমানের মেয়ে মুক্তা মনির প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে গেলে চাঁন মিয়ার অভিভাবকরা বিষয়টি মেনে নিয়ে মুক্তার অভিভাবকদের কাছে বিয়ের প্রস্তাবও দেয়। কিন্তু মেনে নেয়নি তার অভিভাবকরা।
বিভিন্ন সময় তারা মুক্তাকে চাঁন মিয়ার সাথে মেলামেশা করতে বাধা-নিষেধও করে। কিন্তু ওই নিষেধ উপেক্ষা করে মুক্তা চাঁন মিয়ার সাথে ফোনে ও বিভিন্নভাবে যোগাযোগ অব্যাহত রাখে। এ নিয়ে মুক্তার অভিভাবকদের মধ্যে অসন্তোষ ছিল। গতকাল রাত ১১টার দিকে মুক্তার অভিভাবকরা কৌশলে চাঁন মিয়াকে তাদের বাড়িতে ডেকে নেয়। পরে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে লাশ গুম করার চেষ্টা করে। পরে খবর পেয়ে থানা পুলিশ রাতেই ওই বাড়ি থেকে চাঁন মিয়ার লাশ উদ্ধার করে এবং হত্যাকা-ের সাথে জড়িত থাকার অভিযোগে মুক্তার ভাই রিয়াজ উদ্দিন হৃদয়কে আটক করে। ঘটনার পর থেকে মুক্তার বাড়ির অন্যান্যরা গা ঢাকা দিয়েছে।
এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস শনিবার দুপুরে জানান, ঘটনাটি প্রাথমিকভাবে প্রেমঘটিত বিষয়ের জের ধরে হয়েছে বলে ধারণা করা হচ্ছে। চাঁন মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর