× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

হিমির স্বপ্নপূরণ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ মার্চ ২০১৮, রবিবার, ৮:৩৬

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ চলচ্চিত্রটি হিমি দেখেছেন। এই চলচ্চিত্রের কাহিনী, সংলাপ এবং গান তাকে মুগ্ধ করেছে অন্য অনেক দর্শকের মতোই। শুধু মনপুরাই নয় গিয়াস উদ্দিন সেলিম নির্দেশিত অনেক নাটকও হিমিকে মুগ্ধ করেছে। তাই মিডিয়ায় কাজ করার শুরু থেকেই এ অভিনেত্রীর স্বপ্ন ছিল গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় নাটক কিংবা চলচ্চিত্রে কাজ করার। সেই স্বপ্ন অবশেষে পূরণ হলো জনসচেতনতামূলক ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্যদিয়ে। গিয়াস উদ্দিন সেলিমের রচনা ও নির্দেশনায় নির্মাণ চলতি ধারাবাহিক নাটক ‘মন পবনের নাও’-এ অভিনয় করছেন হিমি। গতকাল থেকে তিনি মানিকগঞ্জে এই ধারাবাহিকের শুটিংয়ে অংশ নিয়েছেন। ধারাবাহিকটিতে হিমি অভিনয় করছেন মেরিনা নামের চরিত্রে।
এতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, মিডিয়ায় কাজ করার শুরু থেকেই আমার স্বপ্ন ছিল সেলিম ভাইয়ের নির্দেশনায় কাজ করবো। অবশেষে সেই স্বপ্নপূরণ হলো। আমি ধারাবাহিকটিতে যে চরিত্রে অভিনয় করছি সেটি বেশ চ্যালেঞ্জিং। সেলিম ভাইসহ পুরো ইউনিট আমাকে খুউব সহযোগিতা করছেন। আমি আমার সাধ্যমতো চেষ্টা করছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। কাজটি নিয়ে আমি খুব আশাবাদী এবং আমার অভিনয় জীবনের চলার পথে গিয়াস উদ্দিন সেলিম ভাইয়ের এই কাজটি অনেক কাজে লাগবে। ‘মন পবনের নাও’ ধারাবাহিকটি শিগগিরই আরটিভিতে প্রচার হবে। এদিকে হিমি এরইমধ্যে রাসেল আজমের নির্দেশনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বিবেকের কাছে প্রশ্ন’-এর কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন শিপন মিত্র। এছাড়া হিমির করা নতুন দুটি বিজ্ঞাপন ‘কুমারিকা’ ও ‘প্রাইম ব্যাংক ইনভেস্ট লিমিটেড’ নিয়মিতভাবে দেশের প্রায় সব টিভি চ্যানেলে প্রচার হচ্ছে। সম্প্রতি হিমি বিসি ইউনিয়ন কোম্পানি লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর