× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

আনন্দ টিভি’র যাত্রা শুরু আজ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ মার্চ ২০১৮, রবিবার, ৮:৩৮

আসছে নতুন টেলিভিশন চ্যানেল আনন্দ টিভি। আজ থেকে এটির যাত্রা শুরু হচ্ছে। আজ সন্ধ্যায় বনানীর কার্যালয়ে এক বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন করা হবে চ্যানেলটির। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এছাড়া বিশেষ অতিথি থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। পাশাপাশি মঞ্চে থাকবেন আনন্দ টিভির চেয়ারম্যান হাসান তৌফিক আব্বাস, ব্যবস্থাপনা পরিচালক নুরুল ইসলামসহ চ্যানেলটির অন্যান্য কর্মকর্তা। উদ্বোধন উপলক্ষে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও করেছে আনন্দ টিভি। দেশের একঝাঁক তারকার উপস্থিতি ও তাদের নাচ-গান পরিবেশিত হবে।
বেশ কিছুদিন থেকে আনন্দ টিভি পরীক্ষামূলক সম্প্রচার কার্যক্রম চালিয়ে আসছে। আজ থেকে সারা দেশে একযোগে চ্যানেলটি অনুষ্ঠানমালা ও সংবাদ নিয়ে হাজির হতে যাচ্ছে। প্রসঙ্গত, বর্তমানে দেশে ৩০টি টিভি চ্যানেল বর্তমানে নিয়মিত তাদের সম্প্রচার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এগুলো হচ্ছে-বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড, সংসদ টিভি, এটিএন বাংলা, চ্যানেল আই, একুশে টিভি, এনটিভি, আরটিভি, বাংলাভিশন, দেশটিভি, মাছরাঙা টেলিভিশন, বৈশাখী টিভি, চ্যানেল নাইন,  এসএটিভি, মাই টিভি, বিজয় টিভি, ইন্ডিপেন্ডেন্ট টিভি, যমুনা টিভি, গাজী টিভি, দীপ্ত টিভি, মোহনা টিভি, গানবাংলা, একাত্তর, এটিএন নিউজ, চ্যানেল টুয়েন্টিফোর, নিউজ টুয়েন্টিফোর, সময় টিভি, ডিবিসি, বাংলা টিভি ও নাগরিক টিভি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর