× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার

কলকাতায় অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিনোদন

কলকাতা প্রতিনিধি | ১১ মার্চ ২০১৮, রবিবার, ৮:৩৮

শুক্রবার গভীর রাতে দক্ষিণ কলকাতার একটি বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে টালিগঞ্জের এক উদীয়মান অভিনেত্রীর লাশ। পুলিশের অনুমান, আত্মহত্যাই করেছেন সেই অভিনেত্রী। তার ঘর থেকে পাওয়া সুইসাইড নোটেও তেমনই ইঙ্গিত রয়েছে বলে পুলিশ জানিয়েছে। অভিনেত্রীর নাম মৌমিতা সাহা। জানা গেছে, শুক্রবার দুপুরের পর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে বিষয়টি বাড়ির মালিককে জানান মৌমিতার আত্মীয়রা। এরপর ফ্ল্যাটের দরজা ভেঙে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। ২৩ বছরের এই অভিনেত্রী বর্ধমানের ব্যান্ডেলের বাসিন্দা হলেও কিছুদিন ধরে তিনি কলকাতায় বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন। সাম্প্রতিক ‘কুসুমদোলা’ সহ বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করছিলেন। তবে অভিনয় জগতে আশানুরূপ সাফল্য না পাওয়ায় তিনি মানসিক অবসাদে ভুগছিলেন বলে মনে করা হচ্ছে। পুলিশ লাশটি ময়নাতদন্তে পাঠিয়েছে।
 প্রসঙ্গত, টালিগঞ্জের বেশ কয়েকজন অভিনেত্রী গত কয়েক বছরে একের পর এক আত্মহত্যা করেছেন। ২০১৫ সালের ৯ই এপ্রিল বেহালার পর্নশ্রীতে বাড়ি থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী দিশা গঙ্গোপাধ্যায়ের লাশ। দিশার সহকর্মীরা জানিয়েছিলেন, তীব্র অবসাদে ভুগছিলেন তিনি। ২০১৭-র ৮ই ফেব্রুয়ারি বাইপাস লাগোয়া এক আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী বিতস্তা সাহার ঝুলন্ত লাশ। সব ক্ষেত্রেই  মানসিক অবসাদের কারণে আত্মহত্যা বলে জানা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর