× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

প্রযোজক পরী, নায়ক জায়েদ খান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ মার্চ ২০১৮, রবিবার, ৮:৩৮

শুক্রবার সন্ধ্যায় বিএফডিসির ৭ নম্বর ফ্লোরে চিত্রনায়িকা পরীমনি নতুন পরিচয়ে হাজির হন। অভিনয়ের পাশাপাশি নতুন একটি ছবিতে প্রযোজক হিসেবে থাকার ঘোষণা দেন তিনি। আর তার এই নতুন প্রযোজনা সংস্থার নাম ‘সোনার তরী মাল্টিমিডিয়া’। পরীর প্রযোজনায় নতুন এই ছবিতে নায়ক হিসেবে অভিনয় করবেন জায়েদ খান। ছবির নাম ‘ক্ষত’। জায়েদ ও পরীমনিকে নিয়ে এ ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনী। ছবির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। মঞ্চে হাজির হয়ে পরীমনি বলেন, আমি আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে স্বর্ণের মতো দামি কিছু ছবি দর্শকদের উপহার দিতে চাই।
আমার এ প্রতিষ্ঠানের প্রথম ছবির নাম ‘ক্ষত’। ছবিটি নিয়ে শুধু বলতে চাই এমন গল্পের ছবি এর আগে কখনও হয়নি। ছবির নাম ঘোষণার পাশাপাশি একটি ভিডিওচিত্রের মাধ্যমে ছবিতে জায়েদ-পরীমনির লুক এক ঝলক দেখানো হয়। পাশাপাশি প্রযোজনা এ প্রতিষ্ঠানের লোগো উন্মোচন করেন পরীমনি। নায়ক জায়েদ খান বলেন, বাংলা ছবির দর্শকরা নতুন করে জায়েদ খানকে ছবিতে দেখতে পাবেন। নায়ক না অভিনেতা হিসেবে আমাকে দর্শক এ ছবিতে দেখতে পাবেন। ছবিটির স্লোগান ‘প্রেম নয় যন্ত্রণার গল্প’। প্রযোজনা প্রতিষ্ঠান ‘সোনার তরী মাল্টিমিডিয়া’র চেয়ারম্যান পদে আছেন পরীমনি। অনুষ্ঠানে কেক কেটে নতুন ছবির ঘোষণা করা হয়। বিশেষ অতিথি ছিলেন নজরুল ইসলাম বাবু এমপি, নুরজাহান বেগম মুক্তা এমপি, প্রযোজক খোরশেদ আলম খসরু, পরিচালক শাহ আলম কিরণ, মুশফিকুর রহমান গুলজার, দীপংকর দীপন, নৃত্য পরিচালক মাসুম বাবুল, অভিনেতা ডিএ তায়েবসহ আরো অনেকে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দেবাশীষ বিশ্বাস ও হৃদি। এদিকে, আসছে ৬ই এপ্রিল পরীমনি অভিনীত এবং গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর