× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ

বাংলারজমিন

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি | ১১ মার্চ ২০১৮, রবিবার, ৮:৪৬

গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের ছোট শিবা গ্রামের মৃত্যু শানু মৃধার ছেলে রাহাত মৃধার  প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রী মোসা. মুক্তা আক্তারকে (১৩) অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। ৫ই মার্চ সোমবার রাতে বাড়ি থেকে তাকে অপহরণ করা হয়। এ ঘটনায় ছাত্রীর বাবা বৃহস্পতিবার সকালে গলাচিপা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগে জানা গেছে, অপহরণের শিকার ওই মেয়েও একুই গ্রামের বাসিন্দা। সে ঢাকার একটি বেসরকারি স্কুলের মেধাবী ছাত্রী। গ্রামের বাড়িতে বেড়াতে আসার পর থেকেই বাড়িতে যাতায়াতের পথে একই গ্রামের মৃত্যু শানু মৃধার ছেলে রাহাত মৃধা, রাজা মৃধার ছেলে রুবেল মৃধা, আফজাল মৃধার ছেলে সুমন মৃধা, শানু মৃধার ছেলে জুয়েল মৃধা, শাহআলম মৃধার ছেলে লিটু মৃধা, মজিদ মৃধার ছেলে রাজা মৃধা তাকে প্রায় উত্ত্যক্ত করতো। এ  বিষয়টি ওই মেয়ে গ্রাম্য মাতবরদের জানালে স্থানীয় বখাটে রাহাত মৃধা আরো ক্ষিপ্ত হয়। এ ঘটনার জেরে সোমবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য মুক্তা আক্তার ঘরের বাইরে বের হলে শিপন মৃধার বাড়ি থেকে ওই ছাত্রীকে অপহরণ করে মোটরসাইকেলযোগে নিয়ে যাওয়া হয়। গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. জাহিদ হোসেন ছাত্রী অপহরণের ঘটনায় মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমকে উদ্ধার ও আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর