× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

দোহারে পুরস্কার বিতরণ অনুষ্ঠান

বাংলারজমিন

দোহার (ঢাকা) প্রতিনিধি | ১১ মার্চ ২০১৮, রবিবার, ৯:০৫

দোহার উপজেলার জয়পাড়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল জয়পাড়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম খালেকের সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খান। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেছেন, শুধু লেখাপড়া নয়, লেখাপড়ার পাশাপাশি তোমাদেরকে খেলাধুলা করতে হবে। তিনি বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যৎ। তোমাদের কাছে দেশ ভালো কিছু আশা করে। তাই তোমাদের ভালো করে লেখাপড়া করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। গতকাল দোহার উপজেলার জয়পাড়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, জানুয়ারি মাসের প্রথম দিনে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বই তুলে দেয়া হচ্ছে। এটা সারা বিশ্বে নজিরবিহীন ঘটনা। তাই তোমাদেরকে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এগিয়ে যেতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা খাতুন, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম (পিপিএম), ঢাকা জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, প্রতিষ্ঠানটির দাতা সদস্য সাজ্জাত হোসেন সুরুজ, বিদ্যোৎসাহী সদস্য সাংবাদিক অমিতাভ অপু, অভিভাবক প্রতিনিধি রাসেদ চোকদার, মো. মহিউদ্দিন মোল্লা, আশিকুর রহমান সোহেল, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য রুনু আক্তার সহ অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক প্রতিনিধি সালাউদ্দিন আহমেদ, আবুল কালাম মুহাম্মদ শামসুদ্দিন, সায়্যিদা ইয়াসমিন লীনা এবং উপজেলার বিভিন্ন হাইস্কুল ও কলেজের অধ্যক্ষ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর