× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

শ্রীপুরে পোশাক শ্রমিকসহ দুই মৃতদেহ উদ্ধার

বাংলারজমিন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি | ১১ মার্চ ২০১৮, রবিবার, ৯:০৮

গাজীপুরের শ্রীপুরে পৃথক স্থান থেকে পোশাক শ্রমিকসহ দুই মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টায় শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা ওফর ফারুকের বাসা থেকে এক বিক্রয়কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তির নাম শ্রী সুমন সরকার (৩৫) সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার বিনয়জোড়া গ্রামের মৃত শ্রী সুরেশ সরকারের ছেলে। সে স্থানীয় ওমর ফারুক সুপার মার্কেটে একটি কসমেটিক্স দোকানে বিক্রয়কর্মী হিসেবে কর্মরত ছিলেন। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হারুন অর রশীদ জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, মৃতদেহের প্যান্টের পকেটে একটি চিঠি লেখা কাগজ পাওয়ায় তদন্ত করে আত্মহত্যার কারণ জানতে পারা যাবে। অপরদিকে উপজেলার তেলিহাটি গ্রামে এক গার্মেন্টস শ্রমিক ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা চেষ্টা করার সময় বাড়ির লোকজন তাকে উদ্ধার করে। কিন্তু শেষ রক্ষা হয়নি।
ঘটনাস্থলেই মৃত্যু হয়। নিহত শ্রমিকের নাম তানিয়া আক্তার (১৬) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার উগলাকান্দি গ্রামের রুহুল আমিনের স্ত্রী। তারা উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের কাজী দপ্তরির বাড়িতে ভাড়া থেকে পাশের ভিয়েলাটেক্স নামক পোশাক তৈরি কারখানার শ্রমিক। শনিবার দুপুরে পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর