× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বাংলারজমিন

| ১১ মার্চ ২০১৮, রবিবার, ৯:২৬

ডিমলায় ১
ডিমলা (নীলফামারী) প্রতিনিধি: ডিমলায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু। শুক্রবার দুপুরে মোটরসাইকেলযোগে ডিমলা হতে ডোমার যাওয়ার পথে ডোমার উপজেলার পাঙ্গা মটুকপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাটি ঘটে। মৃত গোলাপ (১৪) উপজেলা সদরের বাবুরহাট গ্রামের খলিল উদ্দিনের পুত্র ও ডিমলা ডিমলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।
এলাকাবাসী ঘটনাস্থল থেকে গোলাপকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয় শনিবার ডিমলা কেন্দ্রীয় কবরস্থানে মৃত গোলাপের দাফন সম্পন্ন হয়।
চকরিয়ায় ১
চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি: চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষে মো. তাহের (৩৮) নামে এক বাসচালক নিহত হয়েছেন। এ সময় দু’টি গাড়ির ১০ যাত্রী কমবেশি আহত হন। ১০ই মার্চ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং গয়ালমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তাহের সাতকানিয়া উপজেলার পেটুয়াপাড়া এলাকার আবদুর রশিদের ছেলে।
নাঙ্গলকোটে ১
নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি: নাঙ্গলকোটে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও আহত হয়েছেন একজন। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে উপজেলার নাঙ্গলকোট-ঢালুয়া সড়কের বদরপুর নামক স্থানে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে ঢালুয়া ইউপি’র বদরপুর নামক স্থানে মাটি ক্যারিং ট্রাক্টরের সঙ্গে বিপরীত থেকে আসা সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজি’র ড্রাইভার শাহাদাৎ হোসেন (২২) নিহত হয়।
কুলাউড়ায় ১
কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি: কুলাউড়া উপজেলার ব্রাহ্মণাজার-শমশেনগর সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালিত অটোরিকশা উল্টে দরবেশ আলী (৫৫) নামের ১ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
ময়মনসিংহে ১
স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে: ময়মনসিংহের আকুয়া বাইপাস এলাকায় পিকআপের ধাক্কায় এনামুল হক শাহীন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছে। শনিবার (১০ই মার্চ) সকালে এ দুর্ঘটনা ঘটে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, সকালে আকুয়া বাইপাস সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে শাহীন যাওয়ার পথে দ্রুতগতির একটি পিকআপ তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর