× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

কারেনজিৎ থেকে সানি হলেন যেভাবে

বিনোদন

বিনোদন ডেস্ক | ১১ মার্চ ২০১৮, রবিবার, ১০:৩৯

বলিউডে গেল কয়েক বছর ধরে যেন বায়োপিক নির্মাণের হিড়িক চলছে। কখনও খেলার জগত, কখনও দক্ষিণের চলচ্চিত্র তারকা, কখনও বা বলিউডের কিংবদন্তি। সে ধারাবাহিকতায় এবার উঠে এসেছে সাবেক পর্নতারকা ও এ সময়ের ব্যস্ততম বলিউড অভিনেত্রী সানি লিওনের নাম। টুইট করে ভক্তদের এ তথ্য জানিয়েছেন সানি লিওন নিজেই। জীবনের নানা উত্থান-পতনের মধ্যে দিয়ে আজ এক সুখী পরিবার সানি লিওনের। এই গল্প নিয়েই এবার তৈরি হচ্ছে তার বায়োপিক। ‘কারেনজিৎ’ নামে এ বায়োপিকটি পরিচালনা করবেন অভিষেক বর্মা। বায়োপিকে সানির স্বামীর চরিত্রে অভিনয় করবেন তার নিজের স্বামীই।
তবে সানির ভূমিকায় কে থাকবেন, তা এখনও জানা যায়নি। সানির টুইট অনুযায়ী, কারেনজিৎ থেকে সানি হয়ে ওঠার সব তথ্যই পাওয়া যাবে এ বায়োপিকে। তবে, বায়োপিকটি ছবি হিসেবে নয়, ওয়েব সিরিজ হিসেবে দেখা যাবে জি৫ ডিজিটাল প্ল্যাটফর্মে। সিরিজটি কবে থেকে দেখা যাবে তা এখনও জানা না গেলেও, সানির পোস্টে লেখা রয়েছে ‘কামিং সুন’। প্রসঙ্গত, ভারতের পঞ্জাব প্রদেশের মেয়ে হলেও সানির জন্ম কানাডায়। বিদেশে পর্নতারকা হিসেবেই খ্যাতি অর্জন করেন তিনি। ভারতের দর্শকদের সামনে একটি রিয়্যালিটি শোয়ের মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে তার। পরবর্তীকালে, বেশ কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেন। যার মধ্যে ‘জিসম ৩’, ‘রাগিণী এমএমএস ২’ উল্লেখযোগ্য। বর্তমানে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তিনি থাকেন মুম্বইয়ে। ২০১৭ সালের জুলাই মাসে লাতুর থেকে একটি শিশু কন্যাকে দত্তক নেন। আর চলতি মাসের ৪ তারিখ সারোগেসির মাধ্যমে তাদের যমজ সন্তানের জন্ম হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর