× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

সহকর্মীর হাতে ইউপিডিএফ কর্মী খুন

অনলাইন

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে | ১১ মার্চ ২০১৮, রবিবার, ১২:১৩

রাঙামাটির বাঘাইছড়িতে সহকর্মীর হাতে নির্মমভাবে হত্যার শিকার হয়েছেন পার্বত্য চুক্তি বিরোধী সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক কর্মী। গতকাল রাত সাড়ে বারোটার দিকে বাঘাইছড়ি উপজেলাধীন বঙ্গতলী ইউনিয়নের বালুখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম নতুনমনি চাকমা (৩৫)।
স্থানীয় সূত্র জানায়, দলের নির্দেশনা অনুসারে ইউপিডিএফ এর কর্মী নতুনমনি চাকমা ও দর্শণ চাকমা উভয়েই একসাথে বালুখালী এলাকার দায়িত্বে ছিলেন। গতরাতে নতুনমনি চাকমাকে ঘুমন্ত অবস্থায় ধারালো দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে ঘরের বাইরে জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায় ঘাতক। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের স্ত্রী-স্বজনরা এসে লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে খবর পেয়ে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আমির হোসেনের নেতৃত্বের পুলিশের একটি দল লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর থেকে নতুনমনি চাকমার সহকর্মী দর্শন চাকমা(৩৭) পলাতক রয়েছে। ইউপিডিএফ এর সশস্ত্র শাখার নেতৃত্বে থাকা এক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, দর্শন চাকমা-ই নতুনমনি চাকমাকে হত্যা করে অস্ত্র-শস্ত্র নিয়ে গণতান্ত্রিক ইউপিডিএফ এ যোগ দিয়েছে।

[পিসি]

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর