× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

অপরা উইনফ্রেকে পরাজিত করার প্রত্যয় ট্রাম্পের

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১১ মার্চ ২০১৮, রবিবার, ১২:৪১

যুক্তরাষ্ট্রে আগামী প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দল থেকে অপরা উইনফ্রে মনোনয়ন পেলে তাকে ভয়াবহভাবে পরাজিত হুমকি দিয়েছেন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প। তিনি বলেছেন, অপরা উইনফ্রে’র দুর্বলতা কোথায় তা আমি জানি। পেনসিলভ্যানিয়াতে কংগ্রেসম্যান রিক স্যাকোনি’র নির্বাচনি র‌্যালিতে বক্তব্য রাখছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প। এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন এক্সপ্রেস। উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে হঠাৎ আলোচনায় উঠে এসেছে সেলিব্রেটি, যুক্তরাষ্ট্রে ভীষণ জনপ্রিয় অপরা উইনফ্রের নাম। বলা হচ্ছে, আগামী প্রেসিডেন্ট নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। এক অনুষ্ঠানে এমন সম্ভাবনাকে নাকচ করে দেন নি তিনি। ২০২০ সালে যুক্তরাষ্ট্রে নতুন প্রেসিডেন্ট নির্বাচন হওয়ার কথা রয়েছে।
সেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বী হিসেবে অপরা উইনফ্রেকে ভীষণভাবে চাইছেন রিপাবলিকান দল থেকে নির্বাচিত প্রেসিডেন্ট ট্রাম্প। এ প্রসঙ্গে তিনি বলেছেন, মিস উইনফ্রের বিরুদ্ধে তিনি বিজয়ী হবেন এবং সেই বিজয় অপরা’র জন্য হবে অত্যন্ত বেদনাদায়ক এক অভিজ্ঞতা। তিনি বলেন, আমি অপরা’কে পরাজিত করতে ভালবাসি। আমি জানি তার দুর্বলতা কোথায়। এ সময় আগামী প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের স্লোগান কি হবে তাও তিনি প্রকাশ করেন। তিনি বলেন, আগামী প্রেসিডেন্ট নির্বাচনে তার স্লোগান হবে ‘কিপ আমেরিকা গ্রেট’। গত নির্বাচনে তার স্লোগান ছিল ‘মেক আমেরিকা গ্রেট এগেইন’। তা পাল্টে দিয়ে নতুন স্লোগান নির্ধারণ করেছেন ট্রাম্প। এ সময় ট্রাম্প বলেন, তিনি যেভাবে কাজ করে যাচ্ছেন তাতে সবাই খুব খুশি। তিনি পারমাণবিক যুদ্ধের হুমকিকে থামিয়ে দিয়েছেন। উত্তর কোরিয়ার নেতা কিম জং উনকে মুখোমুখি আলোচনায় বসতে রাজি করিয়েছেন। তাই ট্রাম্প বলেন, এখন তারা আর কোনো ক্ষেপণাস্ত্র মারবে বলে মনে হয় না। তার পূর্বে যুক্তরাষ্ট্রের সব প্রেসিডেন্টের সমালোচনা করে ট্রাম্প বলেন, এই কাজটি ৩০ বছর আগেই করা যেত। এই কাজটি বারাক ওবামা করেন নি। বুশ করেন নি। এমনকি ক্লিনটনও করেন নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর