× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

হাজার কোটি টাকার মালিক অমিতাভ-জয়া

বিনোদন

বিনোদন ডেস্ক | ১২ মার্চ ২০১৮, সোমবার, ৭:৩৯

বর্তমানে এক হাজার কোটি টাকার মালিক অমিতাভ-জয়া দম্পতি। এ তথ্য জানিয়েছেন জয়া বচ্চন নিজে। ভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, শুক্রবার সমাজবাদী পার্টির হয়ে রাজ্যসভার মনোনয়ন জমা দেন জয়া। সেখানে তার স্থাবর-অস্থাবর সম্পত্তি নিয়ে প্রশ্ন ওঠায় তিনি জানান, তার পরিবারের সম্পত্তির মোট পরিমাণ এক হাজার কোটি টাকা। ২০১২ সালে অমিতাভ এবং জয়ার বিষয় সম্পত্তি ৫০০ কোটি টাকা ছিল। মাত্র ছয় বছরের মধ্যে অর্থাৎ ২০১২ থেকে ২০১৮-এর মধ্যে বচ্চন দম্পতির সম্পত্তি দ্বিগুণ হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমটির প্রতিবেদন থেকে আরো জানা যায়, জয়ার কাছে প্রায় ২৬ কোটি টাকার গয়না আছে। ৩৬ কোটি টাকার গয়নার অধিকারী অমিতাভও।
এছাড়া তাদের কাছে যতগুলো গাড়ি রয়েছে তার মিলিত দাম প্রায় ১৩ কোটি টাকা। মুম্বইয়ে ‘প্রতীক্ষা’, ‘জনক’, ‘জলসা’ নামে একাধিক বাংলোও রয়েছে তাদের। এছাড়া নয়ডা, পুনে, আহমেদাবাদ, গান্ধীনগরেও তাদের সম্পত্তি রয়েছে। ৯ লাখ টাকার চেয়েও বেশি দামি একটি কলম ব্যবহার করেন বিগ বি। প্রসঙ্গত, সমপ্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অমিতাভ জানিয়েছিলেন, ‘আমার মৃত্যুর পর, আমাদের সমস্ত সম্পত্তি দুই ছেলে-মেয়ের মধ্যে সমান ভাবে ভাগ হবে।’ প্রায় তিন দশক ধরে বলিউড কাঁপিয়েছেন অমিতাভ। আজও বি-টাউনের ‘অ্যাংরি ইয়ং ম্যান’-এর দাপট কম নয়। তাই তার ব্যক্তিগত জীবন এমনকি, বিষয় সম্পত্তি নিয়েও ভক্তদের মধ্যে প্রবল আগ্রহ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর