× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার

‘এই বেশ ভালো আছি’

বিনোদন

কামরুজ্জামান মিলু | ১২ মার্চ ২০১৮, সোমবার, ৭:৩৯

অপু বিশ্বাস। ঢালিউডের জনপ্রিয় এই মুখ গত বছরজুড়ে নিজের বিভিন্ন বিষয় নিয়ে বেশ আলোচনায় ছিলেন। বর্তমান সময়টা কীভাবে কাটছে তার জানতে চাইলে অপু বিশ্বাস মানবজমিনকে বলেন, আমি খুব ভালো আছি। সন্তান জয়কে নিয়ে আমার সুন্দর সময় কেটে যায়। আর বেশকিছু কাজও সামনে শুরু হবে। সেজন্য প্রস্তুতি নিচ্ছি। এবার নতুন লুকে কাজে ফিরব। নিজের ওজন কমানো কঠিন কাজ হলেও অনেকটা কমিয়েছি। আর রবিন খানের নতুন ছবির কাজ দ্রুত শুরু করব। সবশেষ ২০১৫ সালের শেষদিকে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির কাজ করেন অপু। এ ছবিতে তার বিপরীতে নায়ক ছিলেন শাকিব খান। কিন্তু এরপর কালাম কায়সারের ‘মা’ ছবির সেটে মহরতে উপস্থিত হলেও ছবির কাজ শুরু হয়নি। তাই বলা যায়, দীর্ঘদিন পর পরিচালকের মুখে এবার তিনি শুনবেন লাইট, ক্যামেরা, অ্যাকশন শব্দগুলো। রবিন খান পরিচালিত ও ইমপ্রেসে টেলিফিল্মের নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন এ অভিনেত্রী। ছবির নাম প্রাথমিকভাবে রাখা হয়েছে ‘কানাগলি’। তবে এ নামটি পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। এদিকে বর্তমানে যে একদমই কাজ করছেন না তা বলতে চান না অপু। কারণ, মাঝে মোহাম্মদ সালাউদ্দিনের পরিচালনায় চিত্রনায়ক রিয়াজের বিপরীতে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এছাড়া ‘লিংকআস’ নামে একটি ডিজিটাল প্লাটফর্মের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করছেন। চলচ্চিত্রের আসনটা পাকাপোক্তই ছিল তার। জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে অনবদ্য জুটি হিসেবে লম্বা সময় কাজ করেছেন। তাই এখন নতুন করে নিজের ক্যারিয়ার নিয়ে মোটেও শঙ্কিত নন তিনি। অপু বলেন, মা হওয়ার পর ওজন বেড়ে বেশ মুটিয়ে গিয়েছিলাম। এখন অনেকটাই কমেছে। নিয়ম মাফিক খাওয়া-দাওয়া, ব্যায়াম করছি। সংসার ছাড়া কি ভালো আছেন আপনি- এমন প্রশ্নের জবাবে অপু বলেন, এখন আমার একমাত্র ধ্যানজ্ঞান সন্তান ও কাজ।
সন্তানকে গড়ে তোলার পাশাপাশি কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখতে চাই। এই বেশ ভালো আছি আমি। ‘ওপারে চন্দ্রাবতী’, ‘কানাগলি’, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এই তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। তবে এসব ছবির মধ্যে ‘কানাগলি’-তে আগে চুক্তিবদ্ধ হয়েছি। তাই এ ছবির মাধ্যমেই বড় পর্দায় ফিরতে চাই। আশা করছি দ্রুত ছবিটির কাজ শুরু করতে পারব। টেলিভিশনের কিছু অনুষ্ঠান, মঞ্চের কিছু বড় শো করতেও দেখা যাচ্ছে অপুকে। এসব অনুষ্ঠান সবই সিনেমাকে ঘিরে। তাই নতুন করে কাজে ফিরতে মোটেও হিমশিম খেতে হচ্ছে না তাকে। আর নিজের এই পথচলা নিয়ে তিনি বেশ সন্তুষ্ট। শাকিব খান, বিয়ে, সংসার বা ডিভোর্সের এই বিষয়গুলোকে নিয়ে তিনি এখন আর মোটেও কিছু ভাবছেন না। এদিকে আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ছবির কাজ শেষ করেছেন অপু বিশ্বাস। নতুন ছবি নিয়ে ফেরা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, নতুন ছবিতে আমাকে দেখার জন্য দর্শকদের আর অল্প কিছু সময় অপেক্ষা করতে হবে। ফিট না হয়ে তাদের সামনে হাজির হতে চাই না আমি। এজন্য আমার ভক্তদের একটু অপেক্ষা করতে বলব। পেছনে ফিরলে দেখা যায়, ২০০৬ সালে শাকিবের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে বড় পর্দায় জায়গা করে নেন অপু বিশ্বাস। এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। তবে দীর্ঘ এক যুগের ক্যারিয়ারে নানা বাধা পেরিয়েছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য সফল ছবি। সংসার নিয়ে টানাপড়েনে মানসিক বিপর্যস্ততা তাকে আক্রান্ত করলেও অচিরেই সব বাধা অতিক্রম করার প্রত্যাশা অপু বিশ্বাসের। আর সে সঙ্গে নতুন লুকে এবং ভালো কাজ দিয়ে দূরন্ত গতিতে সামনের পথে এগুতে চান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর