× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

মিম-ওম নিয়ে আসছেন ‘পাষাণ’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ মার্চ ২০১৮, সোমবার, ৭:৩৯

চলতি বছরের ১৬ই ফেব্রুয়ারি বিদ্যা সিনহা মিম অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি মুক্তি পায়। উত্তম আকাশের পরিচালনায় এ ছবিতে শাকিব খানের বিপরীতে তিনি অভিনয় করেন। এ ছবির পর আবারো নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন মিম। এবারের ছবির নাম ‘পাষাণ’। সৈকত নাসির পরিচালিত এ ছবিতে তার নায়ক হিসেবে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা ওম। মিম মানবজমিনকে বলেন, এখানে আমি একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছি। অ্যাকশনের পাশাপাশি এ ছবিতে অনেক ফান রয়েছে। আর ওমের সঙ্গে কাজ করেও বেশ ভালো লেগেছে আমার।
দর্শক ছবিটি বেশ পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বিপাশা কবির, প্রয়াত মিজু আহমেদ, মিশা সওদাগর, শিমুল খান, সাব্বিরসহ অনেকে। আসছে ২৩শে মার্চ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। নির্মাতা সৈকত নাসির পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি ‘পাষাণ’। এটি নির্মাতার তৃতীয় ছবি। এ পরিচালক এর আগে ‘দেশা দ্য লিডার’ ও ‘হিরো ৪২০’ নামে দুটি ছবি পরিচালনা করেন। তার পরিচালনায় ‘দেশা দ্য লিডার’ ছবিটি বেশ কয়েকটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায়। নতুন এ ছবিটি নিয়ে বেশ আশাবাদী পরিচালক সৈকত নাসির। মিম বর্তমানে কলকাতার নায়ক জিতের বিপরীতে ‘সুলতান’ ছবিতে কাজ করছেন। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন আবদুল আজিজ এবং রাজা চন্দ। এটি যৌথভাবে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া এবং নায়ক জিৎ-এর প্রযোজনা সংস্থা জিৎ এন্টারটেইনমেন্ট। রোমান্টিক-অ্যাকশনধর্মী ছবি ‘সুলতান’ চলতি বছরের ঈদুল ফিতরে মুক্তি পাবে বলে জানা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর