× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

অল্পতেই অনেক খুশি তমা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ মার্চ ২০১৮, সোমবার, ৭:৪০

অনেকদিন ধরেই চলচ্চিত্রে কাজ করছেন চিত্রনায়িকা তমা মির্জা। অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারও জিতেছেন। কাজ না থাকলে বন্ধুদের নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। বর্তমানে তার হাতে বেশকিছু ছবির কাজ রয়েছে। তবে প্রশ্নটা হচ্ছে বড় বাজেটের ছবিতে তাকে তেমন দর্শক দেখতে পাচ্ছেন না কেন? এর উত্তরে তমা মানবজমিনকে বলেন, ছবির গল্প এবং মেকিংটা খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করি আমি। বাজেট কম বা বেশি এসব নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই। যেভাবে আছি এবং যা করছি তাতেই আমি খুশি। বলা যায়, অল্পতেই অনেক খুশি আমি।
ভালো গল্পের ছবিতে আমি কাজ করার চেষ্টা করছি। এই যেমন আসছে এপ্রিলে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামে একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছি। বাংলা সাহিত্যের খ্যাতিমান ঔপন্যাসিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের একটি উপন্যাস নিয়ে ছবিটি নির্মাণ করবেন পরিচালক। এখানে আমার চরিত্রের নাম থাকছে অচলা। আমার বিশ্বাস, ছবিটি দর্শক পছন্দ করবেন। এ ছবিতে তমা মির্জার বিপরীতে অভিনয় করবেন নিরব। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় এ ছবিতে অভিনয় করবেন গাজী রাকায়েত। ছবিটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা আরিফুর জামান আরিফ। ইভেন্ট প্লাসের প্রযোজনায় এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ফেরদৌস, পপি, আনিসুর রহমান মিলন, প্রকৃতি প্রমুখ। এ ছবির বাইরে গত মাসে আইফ্লিক্সের জন্য একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন তমা। ভালোবাসা দিবস উপলক্ষে করা এই ওয়েব সিরিজের নাম ছিল ‘বেটার হাফ’। আর বি প্রীতমের পরিচালনায় এখানে তার বিপরীতে অভিনয় করেন বায়েজীদ। এটা প্রচারের পর বেশ সাড়া পেয়েছেন বলে জানান তমা। সামনে আরো কয়েকটি ওয়েব সিরিজে তাকে দেখতে পাবেন দর্শক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর