× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

গাজীপুরে ইটভাটার মালিক খুন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১২ মার্চ ২০১৮, সোমবার, ৮:০৯

গাজীপুরে সদর উদ্দীন (সদু) মণ্ডল নামে ইটভাটার একজন মালিককে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত সদু মণ্ডল নগরের জয়দেবপুর থানার বাঘিয়া এলাকার কলিম উদ্দিনের ছেলে। গতকাল সকালে লাশটি ভেকু মেশিন দিয়ে অবৈধভাবে মাটি কেটে সৃষ্ট গভীর গর্ত থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, শনিবার রাতে স্থানীয় মা ব্রিকস নামের ইটভাটার মালিকদের একজন সদু মণ্ডল (৫৫) তার বাসায় ফিরেননি। গতকাল সকালে নগরের বাঘিয়া উচ্চ বিদ্যালয়ের দক্ষিণপাশে ভেকু মেশিন দিয়ে কাটার সময় ৩০ থেকে ৪০ ফুট মাটির গভীর গর্তে সদু মণ্ডলের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। নিহতের শরীরের বিভিন্নস্থানে জখমের চিহ্ন রয়েছে। তার হাত পা ও গলা রশি দিয়ে বাঁধা ছিল।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. আজহারুল ইসলাম মোল্লা জানান, নগরের ১১ নম্বর ওয়ার্ডের বাঘিয়া এলাকার বাসিন্দা সদর উদ্দীন (সদু) মণ্ডলের এলাকাবাসী মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে ও তাকে খবর দেয়। নিহতের হাত-পা ও গলা রশি দিয়ে বাঁধা ছিল।
ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যার পর ওই গর্তে ফেলে রাখে। পুলিশের ধারণা, পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ ওই স্থানে ফেলে গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর