× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

‘নতুন তিন হাজার কমিউনিটি ক্লিনিক হবে’

বাংলারজমিন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি | ১২ মার্চ ২০১৮, সোমবার, ৮:০৯

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলছেন, দেশের জনগণ শান্তি চায়, উন্নয়ন চায়। জনগণের চাওয়া অনুযায়ী শেখ হাসিনা উন্নয়ন করে যাচ্ছেন। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ফের নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান মন্ত্রী। গত শনিবার বিকালে কমলগঞ্জ ৫০ শয্যা বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান নাসিম।
মন্ত্রী বলনে, স্বাস্থ্যখাতে আওয়ামী লীগ সরকার ব্যাপক উন্নয়ন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যন্ত অঞ্চলে কমিউনিটি ক্লিনিক করেছিল। আর ২০০১ সালে খালেদা জিয়া ক্ষমতায় এসে তা বন্ধ করে দেন। আমরা ২০০৯ সালে ক্ষমতায় এসে আবার তা চালু করেছি। আরো নতুন তিন হাজার কমিউনিটি ক্লিনিক করার প্রস্তাব আমাদের রয়েছে।
স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ক্রমান্বয়ে এগুলো করা হবে। মন্ত্রী নাসিম মৌলভীবাজারবাসীর দাবি মেডিকেল কলেজ প্রসঙ্গে বলনে, মৌলভীবাজারবাসীকে মেডিকেল কলেজ করে দেয়া হবে। তার বিনিময়ে আগামী দিন নৌকায় ভোট দিতে হবে। এ সময় নাসিম আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের আর মাত্র ৯ মাস বাকি। আপনাদের মানুষের ঘরে ঘরে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। মনে রাখতে হবে উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার-বার বার দরকার।
মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ আংশিক-শ্রীমঙ্গল) আসনের সংসদ সদস্য সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক রফিকুর রহমান, জেলা আওয়ামী লীগরে সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়লে আহমদ প্রমুখ। এর আগে দুপুরে মোহাম্মদ নাসিম ৫০ শয্যা বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভবনের উদ্বোধন করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর