× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সড়ক দুর্ঘটনায় নিহত ৭

বাংলারজমিন

| ১২ মার্চ ২০১৮, সোমবার, ৯:২৭

ময়মনসিংহে ৩
স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ও হালুয়াঘাট প্রতিনিধি: হালুয়াঘাটে বাস ও মাহেন্দ্র সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৬ জন। রোববার দুপুরে উপজেলার বড়বিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- লাভলী (৪২) ও তাহের আলী (৬৫) ও কামাল হোসেন। হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া জানান, হালুয়াঘাট থেকে ময়মনসিংহগামী একটি মাহেন্দ্র ও বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে সংঘর্ষ ঘটে।

মেহেরপুরে ১
মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় বাধন (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। রোববার বেলা ১১টায় গাংনী-হাটবোয়ালিয়া সড়কের গোপালনগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। বাধন গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ও উপজেলার কল্যাণপুর গ্রামের কারিবুল ইসলামের ছেলে।
গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার জানান, বাধন একটি মোটরসাইকেল নিয়ে হাটবোয়ালিয়া যাওয়ার সময় একটি নছিমনকে ওভারটেক করতে গেলে পার্শ্ববর্তী একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে মারাত্মক আহত সে। পরে বাধনকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

সিংড়ায় ১
সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী হাফেজ আবু সালাইন (৩২) নামে এক ঈমাম নিহত হয়েছেন। রোববার সকালে উপজেলার শেরকোল ইউনিয়নের পমগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবু সালাইন শাহজাদপুরের গাড়াদহ গ্রামের মৃত ইব্রাহিম আকন্দের ছেলে। তিনি সিংড়ার কুশাবাড়ী জামে মসজিদের ঈমাম ছিলেন।

রংপুরে ২
স্টাফ রিপোর্টার, রংপুর থেকে: রংপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। রংপুর পুলিশ কন্ট্রোল ও বড়দরগা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রোববার সকাল সাড়ে ৬টায় ঢাকা থেকে ঠাকুরগাগামী যাত্রীবাহী বাস হিমেল পরিবহন মিঠাপুকুর উপজেলার দমদমা তারাগঞ্জ এলাকায় আসলে একটি ট্রলিকে ওভারটেক করার সময় পেছন থেকে মালবাহী একটি ট্রাক ধাক্কা দিলে বাসটির পিছনের অংশ দুমড়েমুচড়ে যায়।
 এতে বাসের দুই যাত্রী নিহত হয়। আহত হয় আরও পাঁচজন। নিহত একজন হলেন ঢাকার আশুলিয়ার দক্ষিণ গাজীচক এলাকার আলী আকবর মুন্সির পুত্র আব্দুল আজিজ, অপর জনের পরিচয় জানা যায়নি। আহত পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘনাকবলিত বাসটি উদ্ধার করে বড়দরগাঁ হাইওয়ে পুলিশ স্টেশনে নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর