× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

টেকনাফে সাড়ে ১৫ হাজার ইয়াবাসহ আটক ৩

অনলাইন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ১২ মার্চ ২০১৮, সোমবার, ৪:৪৭

কক্সবাজারের টেকনাফে ১৫ হাজার ৪৩২ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল রাত বারোটার দিকে ইয়াবাসহ এই তিনজনকে আটক করা হয়। আটককৃতরা- মিয়ানমারের মংডুর সুধাপাড়ার বদি আলমের ছেলে মোঃ জোবায়ের (২০), টেকনাফের বড়ইতলী গ্রামেরর মৃত ইকবাল আহমদের ছেলে দীল মোহাম্মাদ (১৯) ও শফি উল্লাহর পুত্র মোঃ আনোয়ার হোসেন (১৮)।
টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায় লে. কর্ণেল মো. আছাদুদ-জামান চৌধুরী জানান, মিয়ানমার থেকে একটি নৌকা নাফ নদ হয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে বিজিবি টহলদল কেওড়া বাগানে ওৎ পেতে থাকে। ওই নৌকাটি টেকনাফের বড়ইতলী বরাবর নাফ নদের কিনারায় কেওড়া বাগানের পৌঁছলে বিজিবি টহলদল দেখে নৌকাটি দ্রুতগতিতে মিয়ানমারের দিকে চলে যায় এবং ইয়াবা পাচারকারীরা লাফ দিয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তিনি আরো জানান, নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের দখলে রাখা এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে মিয়ানমার হতে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে আটককৃত আসামীদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের করে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

[পিসি]

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর