× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

ভ্যানচাপায় হাঁসের বাচ্চার মৃত্যু, চালককে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার, ৭:৫৯

পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনায় বাঁশ দিয়ে পিটিয়ে সিদ্দিকুর রহমান মণ্ডল (৪৫) নামের এক ভ্যানচালককে হত্যা করেছে তার চাচাতো ভাইয়েরা। এই ঘটনায় সিদ্দিকুরের চাচা আরিম মণ্ডল (৫৮) ও চাচাতো ভাই মাহাবুবুর রহমানকে (৩৫) আটক করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহীর বিমানবন্দর থানার বাঘাটা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত করিম মণ্ডলের ছেলে। সিদ্দিকুরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রাজশাহীর বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক রাজিবুল ইসলাম জানান, জমিজমা নিয়ে চাচা ও চাচাতো ভাইদের সঙ্গে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল ভ্যানচালক সিদ্দিকুর রহমানদের। গতকাল সকালে তিনি ভ্যান নিয়ে যাওয়ার সময় মাহাবুবুরের একটি হাঁসের বাচ্চা তার চাকার নিচে পড়ে। এ নিয়ে চাচাতো ভাই আবদুর রাজ্জাকের স্ত্রী সালমা বেগম তার স্বামী মাহাবুবুর রহমান ও দেবর হাবিবুর রহমানকে ডেকে আনেন।
সেখানে সিদ্দিকুরের সঙ্গে তাদের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বাঁশ দিয়ে চাচাতো ভাই সিদ্দিকুরকে তিন ভাই মিলে পেটাতে শুরু করে। এতে সিদ্দিকুর ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তার মরদেহ উদ্ধার করে।
এ সময় আরিম মণ্ডল ও মাহাবুবুরকে আটক করা হয়। মাহাবুবুরের অন্য দুই ভাই আবদু রাজ্জাক (৩৮) ও হাবিবুর রহমান (৩০) পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি পুলিশ। তবে চেষ্টা চলছে।
পুলিশ পরিদর্শক রাজিবুল ইসলাম আরো জানান, সিদ্দিকুরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর