× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

ছুটছেন সাফা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার, ৮:৪৭

নাটক, টেলিছবি, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও, স্টেজ শো, উপস্থাপনা ও আরজে-এ সবক’টি পরিচয়ে নিজেকে জড়িয়ে রেখেছেন চলতি সময়ের মডেল-অভিনেত্রী সাফা কবির। কাজের মধ্যে ডুবে থাকতেই প্রতিদিন ছুটছেন তিনি। সাফার ভাষ্য, কাজকে ভালোবাসি। কাজের মধ্যে থাকতে পারলেই ভালো লাগে। এখন সময় কাজ করার। সময়কে কাজে না লাগিয়ে নষ্ট করতে চাই না। এদিকে বড় পর্দায় কাজ করারও ইচ্ছে প্রকাশ করেন তিনি।
এই প্রসঙ্গে সাফা বলেন, বড় পর্দায় অভিনয়ের ইচ্ছাটা ক্রমেই বাড়ছে।
কারণ সাম্প্রতিক সময়ে আমাদের দেশের কিছু সিনেমা দেখে আমি মুগ্ধ। মনের মতো গল্প পেলে অভিনয় করবো। দেখা যাক আমার স্বপ্ন পূরণে কেউ এগিয়ে আসেন কি না। আসছে বৈশাখের জন্য সাফা শেষ করেছেন ‘তনিমা’ শিরোনামের একটি নাটকের শুটিং। এটিতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় টিভি অভিনেতা অপূর্বর সঙ্গে। এটির নির্দেশনায় রয়েছেন মাবরুর রশিদ বান্নাহ। একটি কাহিনীকে কেন্দ্র করে একটা মানুষ খুঁজে বেড়াচ্ছে কিছু মানুষকে। কাদেরকে খুঁজছে, কেন খুঁজছে এটাই এখন প্রশ্ন! এমনি একটি গল্প ‘তনিমা’ নাটকে দেখা যাবে বলে সাফা জানান। এদিকে অচিরেই আসছে ভিকি জাহেদের নির্দেশনায় সাফার নতুন আরেকটি ওয়েব সিরিজ। ছয় পর্বের এই সিরিজটির নাম ‘উষ্ণের আত্মহত্যা’। সাফার বিপরীতে আছেন তৌসিফ মাহবুব। শোবিজের বাইরে ব্যক্তিজীবন প্রসঙ্গে জানতে চাইলে সাফা জানান, এখন শুধুই ক্যারিয়ার নিয়ে ভাবছি। পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যাচ্ছে। তাছাড়া আমাকে এখনই বিয়ে-সংসার নিয়ে ব্যস্ত হতে হবে তেমন কোন চাপ নেই পরিবার থেকে। অবশ্যই একজন আদর্শ সংসারী নারী হতে চাই। তবে সবকিছুর জন্য একটি উপযুক্ত সময় আছে। সময় হলে সবাইকে জানিয়েই বিয়ের পিঁড়িতে বসবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর