× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

প্রধানমন্ত্রীর সাফল্য নিয়ে গাইলেন তারা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার, ৮:৪৮

বাংলাদেশকে স্বল্পোন্নত আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরে অবদান রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য নিয়ে একটি গান লিখেছেন বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক হারুন-অর-রশীদ। গানের কথা হচ্ছে ‘তোমার জন্য স্বপ্নপূরণ জীবনকে ভালোবাসা, তোমার কথায় ভেঙে চুরমার অনিয়মের বাসা’। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। এই গানে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর, শওকত আলী ইমন, অনুপমা মুক্তি, বালাম, পুলক ও কোনাল। এরইমধ্যে গানটির রেকর্ডিং শেষে গতকাল সকালে রাজধানীর হাতিরঝিলে গানটির মিউজিক ভিডিওর শুটিং শুরু হয়ে মাওনায় শেষ হয়। আরো দু’দিন গানটির মিউজিক ভিডিওর শুটিং হবে। এই গানটি প্রযোজনা করছেন মাহবুবা ফেরদৌস। এই গানে থাকতে পেরে শিল্পীরা বেশ উচ্ছ্বসিত।
আঁখি আলমগীর বলেন, এর আগেও আমি দেশের গান গেয়েছি। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে এই ধরনের সাফল্যের গানে এবারই প্রথম গাইলাম। হারুন ভাই খুব চমৎকার একটি গান লিখেছেন। গানের কথা শুনে মনে হলো এ যেন আমারই মনের কথা। গানের সুর সংগীতও বেশ ভালো হয়েছে। আমি খুব গর্বিত এমন একটি গানের সঙ্গে সম্পৃক্ত থাকতে পেরে। গানটির সুরকার সংগীত পরিচালক শওকত আলী ইমন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সাফল্য নিয়ে এমন একটি গান আমাকে করার সুযোগ দেয়ায় হারুন ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ। আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি মাহবুবা আপাকে। আমার জন্য অনেক গর্বের একটি কাজ এটি। গানের কথা ভালো হলে কাজ করে কোনো ক্লান্তি আসে না। যে কারণে সর্বোচ্চ ভালো কাজটাই করার চেষ্টা থাকে। এই গানের ক্ষেত্রেও আমার তাই হয়েছে। সকল শিল্পী খুব আন্তরিকতা নিয়ে গানটি গেয়েছেন। আশা করি, এটি বেশ উপভোগ্য হবে। প্রযোজক মাহবুবা ফেরদৌস জানান, শিগগিরই গানটি বাংলাদেশ টেলিভিশনে প্রচার শুরু হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর