× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

চট্টগ্রামে জামায়াতের সাবেক এমপির দেহরক্ষী গ্রেপ্তার

বাংলারজমিন

চট্টগ্রাম প্রতিনিধি | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার, ৯:০১

চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া (চট্টগ্রাম-১৫) আসনের সাবেক সংসদ সদস্য, জামায়াত নেতা আ ন ম শামসুল ইসলামের দেহরক্ষী ও শিবির ক্যাডার মো. মাসুমকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হাসমতের দোকান নামক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। মাসুম উপজেলার ৮ নম্বর ঢেমশা ইউনিয়নের হাজারীখিল এলাকার খুইল্যা মিয়া প্রকাশ টুনু মিয়ার ছেলে বলে জানায় পুলিশ। সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানাধীন হাশমতের দোকান এলাকায় অভিযান চালিয়ে মাসুমকে গ্রেপ্তার করা হয়।
তার বিরুদ্ধে ১০ম জাতীয় সংসদ নির্বাচন পূর্ববর্তী ও পরবর্তী নাশকতা, পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক দ্রব্যসহ অন্তত ১২টি মামলা আছে। দায়েরকৃত মামলার ১০টিতে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। গ্রেপ্তারকৃত মাসুম সাবেক সংসদ সদস্য শামসুল ইসলামের দেহরক্ষী ও ব্যক্তিগত সহকারীর দায়িত্বও পালন করতো।
২০১৩ ও ২০১৪ সালে দেশব্যাপী তাণ্ডবের সময় জামায়াত-শিবিরের এ ক্যাডার সাতকানিয়ায় ব্যাপক সন্ত্রাস চালায় বলে জানান ওসি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর