ঢাকা, ২৬ মে ২০১৮, শনিবার

জামায়াতের ভারপ্রাপ্ত আমীরসহ গ্রেপ্তার ১০

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার, ৯:২০

রাজশাহীতে জামায়াতের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক মুজিবর রহমানসহ শীর্ষ ১০ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকাল ৯টার দিকে নগরীর হেতেমখাঁ ছোট মসজিদের পাশের একটি ভবন থেকে তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃত অন্যরা হলেন- রাজশাহী মহানগর জামায়াতের আমীর অধ্যাপক ড. আবুল হাশেম, সেক্রেটারি সিদ্দিক হোসেন, রাজশাহী জেলা জামায়াতের পশ্চিম আমীর অধ্যাপক আব্দুল খালেক, পূর্ব আমীর রেজাউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াত আমীর মাওলানা আবুজার গিফারী, চাঁপাইনবাবগঞ্জ জেলার সাবেক আমীর রফিকুল ইসলাম, মহানগর রোকন মজিবুর রহমান, সদস্য ময়নুল হোসেন ও কর্মী তৈয়ব আলী।
বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘জামায়াতের শীর্ষ নেতারা গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িটিতে তল্লাশি করে জামায়াতের শীর্ষ ১০ নেতাকে আটক করা হয়। বর্তমানে তাদেরকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।’
মহানগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার আল আমিন হোসাইন জানান, আটককৃত জামায়াত নেতারা নগরীর হেতেম খাঁ এলাকায় মহানগর জামায়াত রোকন মজিবুর রহমানের বাসায় গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে সকাল ৯টার দিকে পুলিশ সেখানে পৌঁছায় এবং তাদের আটক করে। এ সময় রোকন মজিবুর রহমানও আটক হয়েছেন। আটককের পর মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।