× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

শ্বশুরবাড়িতে বেড়াতে এসে জামাতার রহস্যজনক মৃত্যু

বাংলারজমিন

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার, ৯:৩০

শ্বশুরবাড়িতে বেড়াতে এসে জামাতার রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার রাতে কুমিল্লা মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের চৌধুরীকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী ফরিদা বেগম ও শ্বশুর তছলিম উদ্দিনকে আটক করেছে পুলিশ। নিহত জামাতা পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার খলিলপুর গ্রামের মুতু মিয়ার ছেলে মানিক মিয়া (৩৫)। নিহতের বড় ভাই মামুন বলেন, রোববার রাতে শ্বশুরবাড়িতে বেড়াতে যায় মানিক। সোমবার সকাল ১০টায় মানিকের শ্বশুরবাড়ির স্থানীয় মেম্বার মোস্তফা জানান, তোমার ভাই বিষ খেয়ে মারা গেছে। আমার সুস্থ সবল ভাই বিষ খাওয়ার কোনো কারণই আমরা দেখছি না। তাকে শ্বশুর বাড়ির লোকজন মেরে মুখে বিষ ঢেলে দিয়েছে।
এর আগেও তারা তাকে মেরে ফেলার চেষ্টা করেছে। আমরা মানিকের স্ত্রী ও তার শ্বশুরবাড়ির লোকজনকে অভিযুক্ত করে মামলা দেয়ার জন্য থানায় আসছি। নিহত মানিকের শালক ইকরামের স্ত্রী বলেন, গত ছয় মাস ধরে মানিক আমাদের সঙ্গে যোগাযোগ করে না। সকালে (সোমবার) শুনলাম মানিক বিষ খেয়ে আমাদের এলাকায় পড়েছিল। পরে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিলে ওখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) অর্জুন মিয়া জানান, নিহত মানিকের লাশ ময়নাতদন্তের জন্য জেলার হাসপাতালে প্রেরণ করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী ফরিদা ও শ্বশুর তছলিম উদ্দিনকে আটক রেখেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর