× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

ওয়ালটনের ১০টি কীবোর্ড ও ৬টি মাউস বাজারে

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার, ১০:৩১

নতুন ১০ মডেলের গেমিং ও স্ট্যান্ডার্ড কীবোর্ড ও ৬ মডেলের গেমিং মাউস এনেছে ওয়ালটন। দেশের সব ওয়ালটন সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে সাশ্রয়ী মূল্যের এসব কীবোর্ড ও মাউস। ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী জানান, নতুন আসা গেমিং কীবোর্ডে রয়েছে বিশেষ গেমিং বাটনসহ মোট ১০৪টি করে বাটন। প্রযুক্তিপ্রেমীদের মাঝে দারুণ সাড়া ফেলেছে। উচ্চমানের এই কীবোর্ডে একসঙ্গে ১৯টি বাটন কাজ করে। এগুলোর দাম ১৩৯০-১৪৯০ টাকার মধ্যে। আর দুই মডেলের স্ট্যান্ডার্ড কীবোর্ডের দাম প্রতিটি ৫৯০ টাকা করে। ভিন্ন ভিন্ন রঙের এলইডি ব্যাকলাইট সমৃদ্ধ ওয়ালটন গেমিং মাউসে মডেলভেদে রয়েছে ৪ডি থেকে ৭ডি বাটন।
ব্যবহারকারী তার প্রয়োজন মতো ৮০০-২৪০০ ডিপিআই সেট করে নিতে পারবেন। এসব মাউসের দাম ৪৬৫ টাকা থেকে ৬৯০ টাকার মধ্যে। ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী জানান, কীবোর্ডে স্ট্যান্ডার্ড ইংরেজির পাশাপাশি বাংলা ফন্ট রয়েছে। ফলে বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসেই ব্যবহার করতে পারবেন এই কীবোর্ড। সব ধরনের ইউএসবিযুক্ত ডিভাইস সাপোর্ট করে ওয়ালটনের কীবোর্ড ও মাউস। সব মডেলের ওয়ালটন কীবোর্ড ও মাউসে থাকছে ছয় মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর