× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

নাটোরে জঙ্গি সন্দেহে আটক ৪, বিস্ফোরক উদ্ধার

অনলাইন

নাটোর প্রতিনিধি | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার, ১০:৩৪

নাটোরের দিঘাপতিয়ার একটি বাড়ি থেকে জঙ্গি সন্দেহে চার জনকে আটক করেছে পুলিশ। এসময় সেখান থেকে ৫টি ককটেল, ল্যাপটপ, তিনটি ছুরি, জেহাদী বই উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার ভোরে দিঘাপতিয়া উত্তরা গনভবনের পেছনের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, নাটোরের বাগাতিপাড়ার জামনগর পশ্চিমপাড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে শফিকুল ইসলাম, চাপাপুকুর উত্তরপাড়া মহল্লার ভিকু মন্ডলের ছেলে ফজলুর রহমান, সিংড়ার আড়কান্দি পশ্চিমপাড়া মহল্লার ইউসুফ আলী মিয়ার ছেলে আনিসুর রহমান আনিস ও নলডাঙ্গা খোলাবাড়িয়া গ্রামের ফজলার রহমানের ছেলে জাকির হোসেন জাকির।
নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিঘাপতিয়া উত্তরা গণভবনের পেছনের এলাকায় প্রাচীর ঘেরা ইকবাল হাজীর দুইটি বাড়িতে সন্দেহজনক কিছু অপরিচিত লোকের আনাগোনা লক্ষ্য করা গেছে। তারা গোপন বৈঠক করছে এমন সংবাদ পাওয়া যায়। এর ভিত্তিতে সোমবার মধ্য রাত থেকেই বিপুল সংখ্যক পুলিশ বাড়ি দুইটি ঘিরে রাখে। পরে মঙ্গলবার সকাল পৌনে ৬টার দিকে পুলিশ তাদের আস্তানায় অভিযান শুরু করেন। প্রায় এক ঘন্টার চেষ্টায় পুলিশ আস্তানা থেকে ৪ জঙ্গি সদস্যকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যায়।
আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান তিনি।

[এফএম]

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর