× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

অভিনয়কে বিদায় জানালেন ক্যামেরুন ডিয়াজ

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার, ১১:২৭

অভিনয়কে বিদায় জানালেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যামেরুন ডিয়াজ। সম্প্রতি তার এ অভিনয় ছাড়ার খবর প্রকাশ করেছে একটি হলিউডভিত্তিক অনলাইন। আর কোনোদিন সিনেমায় অভিনয় করবেন না ডিয়াজ। বরং, এখন থেকে স্বামী ও সংসারের দিকে মনোযোগী হবেন। ডিয়াজের বন্ধু ও অভিনেত্রী সিলমা ব্লেয়ার বলেন, সম্প্রতি আমি ক্যামেরুন ডিয়াজের বাসায় গিয়েছিলাম। সে অনেক সুখে দিনযাপন করছে। স্বামী বেনজি মেডেনকে নিয়ে তিনি স্বাভাবিক জীবনযাপন করছেন। তিনি আর সিনেমায় কাজ করবেন না বলেও জানিয়েছেন।
আমরা একই সঙ্গে অভিনয় শুরু করেছিলাম। একই ছবিতেও কাজ করেছি। কিন্তু ডিয়াজের সিদ্ধান্ত চূড়ান্ত। তাই আমার বেশ কষ্টও হচ্ছে। এদিকে ক্যামেরুন ডিয়াজ সরাসরি এ বিষয়ে কথা বলেননি। তবে তার ম্যানেজার জানিয়েছেন, বিষয়টি সঠিক। ক্যামেরুন আর অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে খুব ভালো আছেন। সর্বশেষ ২০১৪ সালে ক্যামেরুন ডিয়াজ অভিনীত ‘অ্যানি’ ছবিটি মুক্তি পায়। এরপর আর নতুন কোন ছবিতে চুক্তিবদ্ধ হননি। বরং, অনেকটাই অঘোষিতভাবে চলচ্চিত্রকে বিদায় জানিয়েছেন। এবার তার বন্ধু ও ম্যানেজারের মাধ্যমে প্রথমবারের মতো ডিয়াজের এই বিদায় বিষয়ে জানা গেল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর