× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

ছুরিকাঘাতে নৌ বাহিনীর কর্মচারী খুন

অনলাইন

চট্টগ্রাম প্রতিনিধি | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার, ৪:৫৬

চট্টগ্রামে আবছার আলী (৪৮) নামের নৌবাহিনীর একজন সিভিল কর্মচারি ছুরিকাঘাতে খুন হয়েছেন। তবে কেন তাকে খুন করা হয়েছে সে বিষয়ে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে পুলিশের ধারণা ছিনতাইকারীর ছুরিকাঘাতে খুন হয়েছেন আবছার আলী।
আবছার আলীর মরদেহ আজ মঙ্গলবার ভোরে সীতাকু- উপজেলার ভাটিয়ারি মাদামবিবির হাট শাহাজানিয়া মাজার এলাকায় নৌবাহিনীর একটি স্থাপনার অদূরে সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়।
তার পেটের বাম পাশে এবং শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে বলে জানিয়েছেন সীতাক- থানার এসআই বেলায়েত হোসেন। সীতাকু- থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান জানান, আবছার নৌবাহিনীর ভাটিয়ারি ক্যাম্পে গত ২০-২৫ বছর ধরে চাকরি করছেন। ক্যাম্পের বাইরে একটি ভাড়া বাসায় থাকেন তিনি। তার বাড়ি বগুড়ায়।
ছুটি শেষে বগুড়ায় থেকে ফেরার পথে বাস থেকে নেমেই ছিনতাইকারীর কবলে পড়তে পারেন তিনি। অনুসন্ধান চলছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। তার মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর