× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

প্রিয়ার ভুরু নাচানো কাজে লাগালো পুলিশ

রকমারি

মানবজমিন ডেস্ক | ২৫ মার্চ ২০১৮, রবিবার, ১০:০৫

রাতারাতি তারকা খ্যাতি পাওয়া মালয়ালম নায়িকা প্রিয়া প্রকাশের ভুরু নাচানো কাজে লাগালো গুজরাটি পুলিশ। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, প্রিয়ার ছোট্ট ৩০ সেকেন্ডের ভিডিওর জেরে বহু পুরুষের মস্তিষ্কে জায়গাও করে নিয়েছেন এই মালয়ালি উঠতি নায়িকা। সোশ্যাল সাইটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাঁর ফলোয়ারের সংখ্যা। এবার তাঁর জনপ্রিয়তাকে কাজে লাগাল পুলিশ।
গুজরাতের ভদোদরার পুলিশ জনগণের পথ নিরাপত্তা সংক্রান্ত সচেতনা বাড়াতে এক নতুন উদ্যোগ নিয়েছে। প্রিয়া প্রকাশের ছবি নিয়ে একটি  পোস্টার তৈরি করা হয়েছে। সেই পোস্টারটি টুইট করেছে ভদোদরা ট্রাফিক পুলিশ। এতে বলা হয়েছে সাবধানে গাড়ি চালান, বিচলিত না হয়ে (Drive carefully, without distraction)।
তবে এবারই প্রথম নয়। এর আগেও এরকম উদ্যোগ নিয়েছে পুলিশ।
জানা গিয়েছে, সচেতনতামূলক এই পোস্টারটি যত দ্রুত সম্ভব তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিয়ে চাইছে তারা। আর প্রিয়া প্রকাশের ছবি থাকলে সহজেই সবার দৃষ্টি আকর্ষণ করতে বাধ্য। পুলিশের পরিকল্পনায় কাজও হয়েছে। ইতিমধ্যেই প্রিয়ার ভুরু নাচানো ছবি সম্বলিত পোস্টার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর